ঢাকাFriday , 6 January 2023
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

চোরাচালান প্রতিরোধে দ্বিতীয় নেত্রকোণা জেলা পুলিশ

Link Copied!

চোরাচালান প্রতিরোধে দ্বিতীয় নেত্রকোণা জেলা পুলিশ

মোঃ নাজমুল ইসলাম
নেত্রকোণা প্রতিনিধিঃ

নেত্রকোণা জেলা পুলিশের সাফল্যের খাতায় যোগ হল আরেকটি মাইলফলক।
সুদক্ষ পুলিশসুপার ফয়েজ আহমেদ “র নেতৃত্বে পুলিশ সদস্যদের অক্লান্ত পরিশ্রম ও মেধার সমন্বয়ে দিন দিন এগিয়ে যাচ্ছে নেত্রকোনা জেলা পুলিশ।

নেত্রকোনা জেলার দূর্গাপুর ও কলমাকান্দা দুই উপজেলার বিস্তৃর্ণ এলাকা প্রতিবেশী দেশ ভারতের সীমান্ত ঘেরা। সীমান্তের দু-উপজেলাসহ জেলার চোরাচালান প্রতিরোধে সারা দেশের মধ্যে দ্বিতীয় স্থানে রয়েছে নেত্রকোনা জেলা পুলিশ। পুলিশ সপ্তাহ ২০২৩ উপল‌ক্ষে ২০২২ সালে চোরাচালান প্রতিরোধ খ ক্যাটাগরিতে বাংলাদেশ পু‌লিশের সকল ইউ‌নিটসমূহের ম‌ধ্যে দ্বিতীয় স্থান দখল করে জেলা পুলিশ নেত্রকোনা।

চোরাচালানকৃত পণ্য উদ্ধার এবং প্রতিরোধে ভালো ফলাফলের কারণে পুলিশের আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম পুলিশ সপ্তাহ‌ উপলক্ষে রাজধানী ঢাকায় নেত্রকোনা পুলিশ সুপার মোঃ ফয়েজ আহমেদের হাতে এ পুরস্কার তুলে দেন ।
পুলিশ সুপার মোঃ ফয়েজ আহমেদ বলেন, নেত্রকোনা জেলা পুলিশের প্রত্যেকটি সদস্যের পরিশ্রমের ফলে এই ফলাফল আমরা পেয়েছি। আগামীতে আমাদের এই ধারা অব্যাহত থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।