ঢাকামঙ্গলবার , ২৭ ফেব্রুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

ছাত্রীকে যৌন হয়রানি: গ্রেপ্তার ভিকারুননিসার শিক্ষক মুরাদ হোসেন সরকার ,

নিজস্ব প্রতিবেদক
ফেব্রুয়ারি ২৭, ২০২৪ ১০:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক-রাজধানীর ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের একটি ক্যাম্পাসের জ্যেষ্ঠ শিক্ষক মোহাম্মদ মুরাদ হোসেন সরকারকে যৌন হয়রানির মামলায় গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্ত শিক্ষকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে আসছেন ভিকারুননিসা ছাত্রী ও অভিভাবকেরা। অভিভাবক ও ছাত্রীদের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, অভিযুক্ত ওই শিক্ষক কোচিংয়ে পড়ানোর সময় ছাত্রীদের যৌন হয়রানি করতেন।

কলাবাগানের বাসা থেকে সোমবার দিবাগত রাতে মুরাদ হোসেনকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ পরিদর্শক সাঈদ ইবনে সিদ্দিক গনমাধ্যমকে জানান, গতকাল সোমবার সন্ধ্যায় শিক্ষাপ্রতিষ্ঠানটির এক শিক্ষার্থীর মা নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১০ ধারায় মুরাদ হোসেনের বিরুদ্ধে লালবাগ থানায় মামলা করেন। ধারাটি মূলত শ্লীলতাহানি-সংক্রান্ত। এই মামলায় মুরাদ হোসেনকে গ্রেপ্তার করা হয়। তাঁকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ছাত্রীদের যৌন হয়রানি করার অভিযোগে মুরাদ হোসেনকে গতকাল রাতে সাময়িকভাবে বরখাস্ত করে কর্তৃপক্ষ। একই সঙ্গে পরবর্তী ব্যবস্থা নেওয়ার জন্য উচ্চতর তদন্ত কমিটি গঠন করা হয়। গতকাল কলেজের পরিচালনা কমিটির এক সভায় এসব সিদ্ধান্ত হয়। ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কেকা রায় চৌধুরী এই তথ্য নিশ্চিত করেছেন।

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।