ঢাকাFriday , 6 January 2023
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

ছোট ভাইয়ের জানাজায় এসে বড় ভাইয়ের মৃত্যু

Link Copied!

ছোট ভাইয়ের জানাজায় এসে বড় ভাইয়ের মৃত্যু

মো: রতন সরকারঃ শ্রীপুর গাজীপুর প্রতিনিধি

মুন্সীগঞ্জ থেকে গাজীপুরের শ্রীপুরে ছোট ভাইয়ের জানাজা পড়তে এসে বড় ভাই মারা গেছেন। বৃহস্পতিবার (৫ জানুয়ারি) বেলা ১১টায় শ্রীপুর পৌর এলাকার মাওনা চৌরাস্তায় এ ঘটনা ঘটে।

ছোট ভাই জালাল উদ্দিন (৬৫) মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানার কলমা গ্রামের সুলতান শেখের ছেলে। তিনি দীর্ঘদিন যাবত গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার মাওনা চৌরাস্তায় ইলেকট্রনিক্সের ব্যবসা করতেন। ছোট ভাইকে দেখতে এসে মৃত্যুবরণ করা জামাল শেখ (৭০) দীর্ঘদিন যাবত পুরান ঢাকায় কাপড়ের ব্যবসা করতেন।

নিহতদের স্বজন শওকত আলী জানান, জালাল উদ্দিন গত বুধবার (৪ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টায় মাওনা চৌরাস্তায় নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। ছোট ভাইয়ের মৃত্যুর খবর শুনে রাতেই মুন্সীগঞ্জের লৌহজং থেকে রওনা হন বড় ভাই জামাল শেখ। রাতে তিনি ঢাকায় অবস্থান করে সকাল সাড়ে ১০টায় ছোট ভাইকে শেষ দেখা দেখতে শ্রীপুরের মাওনা চৌরাস্তায় তার বাড়িতে যান। ছোট ভাইয়ের মুখ দেখা মাত্রই তিনি ঢলে মাটিতে পড়ে যেতে থাকেন। তাৎক্ষণিকভাবে জামাল শেখকে স্থানীয় আল হেরা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শ্রীপুর পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. আলী আজগর বলেন, ছোট ভাইয়ের জানাজায় অংশ নিতে এসে বড় ভাইয়ের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।