ঢাকাFriday , 26 January 2024
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আক্রান্ত
  9. আটক
  10. আত্মহত্যা
  11. আনন্দ মিছিল
  12. আন্তর্জাতিক
  13. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  14. আবহাওয়া
  15. আর্থিক সহোযোগিতা
আজকের সর্বশেষ সবখবর

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে তিন দিন ব্যাপী ২য় বার্ষিক নাট্যোৎসব

জবি প্রতিনিধি
January 26, 2024 12:48 am
Link Copied!

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে তিন দিন ব্যাপী ২য় বার্ষিক নাট্যোৎসব

জবি প্রতিনিধি

উক্ত অনুষ্ঠানে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. সাদেকা হালিম, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নাট্যোৎসব উদ্বোধন করবেন এবং উদ্বোধনী নাট্যভাষণ প্রদান করবেন বরেণ্য নাট্যজন আসাদুজ্জামান নূর এম.পি. বাংলাদেশ জাতীয় সংসদ।

৩০ জানুয়ারি ২০২৪ সন্ধ্যা ০৬:০০টায় নাট্যোৎসবের সমাপনী আয়োজনে বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ শিল্পকলা একাডেমির মহাপরিচালক এবং বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশনের চেয়ারম্যান নাট্যজন লিয়াকত আলী লাকী সমাপনী নাট্যভাষণ প্রদান করবেন।

উদ্বোধনী অনুষ্ঠানে সাভাপতিত্ব করবেন নাট্যকলা বিভাগের বিভাগীয় প্রধান ক্যাথরিন পিউরীফিকেশন।

নাট্যোৎসবের উদ্বোধনী অনুষ্ঠান, নাট্য প্রদর্শনীসমূহ ও সমাপনী অনুষ্ঠানে আপনাদের উপস্থিতি আমাদের প্রাণিত করবে।

চলবে নাট্যকলা বিভাগের ১৩তম ব্যাচের শিক্ষার্থীদের নিদের্শনায় নির্মিত ৬টি নাটক,২৮/০১/২০২৪ দুপুর ১২:০০ টায় সময় মোহাম্মদ খোরশেদ আলমের রচনা ও পরমা রাহা,মিল্টন চাকমা,প্রিয়া বণিক, আলিমুল ইসলাম এর নির্দেশনায় নির্মিত ” রাধামন ধনপদি” এবং
সন্ধ্যা ০৬:০০ টায় প্রদর্শিত হবে ওরিয়ানা ফাল্লাচ্চি এর রচনায় ও জোবায়দা ফয়সাল ইভা, ইব্রাহিম জামান এলিন, শামীমা আক্তার স্বর্ণা,ইব্রাহিম হোসেন সানিম এর নিদর্শনায় নির্মিত “লেটার টু এ চাইল্ড নেবার বর্ন”

২৯/১/২৪ তারিখ দুপুর ১২ টায় মনুখ রায় এর রচিত ও শফিকুল ইসলাম,আরিফুর ইসলাম, লামিয়া নিদর্শনায় নির্মিত “রক্তকদম” প্রদর্শিত হবে একই দিন সন্ধায় প্রদর্শিত হবে বুদ্ধদেব বসু এর রচনায় ও শাকিল আহমেদ, উচ্ছ্বাস তালুকদার ও সাবিহা নিদর্শনায় নির্মিত।

“তপস্বী ও তরঙ্গিনী”
৩০/০১/২০২৪ দুপুর ১২:০০ টায় অগাস্ট স্ট্রিন্ডবার্গ এর রচনায় নাফিস ইসমাম তাশিক ও আনিকা ইবনাত অনামিকা এর নিদর্শনায় নির্মিত” মিস জুলি” প্রদর্শিত হবে একই দিন সন্ধ্যা ০৬:০০ টায় মন্মথ রায় রচিত ও মোঃ মানিউর ইসলাম নিবিড়, জান্নাতুল ফেরদৌস রুনা,শাহিনুল ইসলাম সাগর এর নিদর্শনায় নির্মিত “যমালয়ে একবেলা”।আজকে (বৃহস্পতিবার) সংবাদ সম্মেলনে একথা বলেন আহ্বায়ক উৎসব কমিটি ও চেয়ারম্যান নাট্যকলা বিভাগের ক্যাথরিন পিউরীফিকেশন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।