ঢাকাTuesday , 29 November 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে রাজপথে আছি সবসময় – নূর খান মিঠু

Link Copied!

জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে
রাজপথে আছি সবসময় – নূর খান মিঠু

মোঃ নাজমুল ইসলাম
নেত্রকোণা প্রতিনিধিঃ

নেত্রকোণা জেলা আওয়ামীলীগের মঙ্গলবার (২৯ নভেম্বর) জেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে জেলার সর্বত্র উৎসবের আমেজ সৃষ্টি হয়েছে। আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বেশ উজ্জীবিত।

দীর্ঘ ৬ বছরের মাথায় জেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। কে হচ্ছেন সভাপতি-সাধারন সম্পাদক এনিয়ে রাজনৈতিক অঙ্গনে ব্যাপক আলোচনা পর্যালোচনা চলছে।

জেলা আওয়ামী লীগের সম্মেলন ও নতুন নেতৃত্ব সম্পর্কে জানতে চাইলে সাধারন সম্পাদক পদপ্রার্থী জেলা আ’লীগের বর্তমান যুগ্ম সাধারন সম্পাদক নূর খান মিঠু বলেন, ‘দীর্ঘ লড়াই-সংগ্রামের মধ্যদিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ এগিয়ে যাচ্ছে। জাতির পিতার পদাঙ্ক অনুসরণ করে বঙ্গবন্ধুকন্যা বাংলাদেশকে বিশ্বে মর্যাদার আসনে আসীন করেছেন। অর্থনৈতিকভাবে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। আগামীতে এই ধারাবাহিকতা অক্ষুন্ন রেখে বাংলাদেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের পথে আওয়ামী লীগের অবশ্যই আওয়ামীলীগের দুঃসময়ের কান্ডারী, ত্যাগী, রাজপথের আন্দোলনের নেতৃত্বের অগ্রভাগে থাকা সাহসী নেতাকর্মীরাই আগামীতে দলীয় নেতৃত্বের অগ্রভাগে থাকবে এমনটাই প্রত্যাশা করছি। অসংখ্য ত্যাগী নেতাকর্মীদের সাথে আমি নিজেও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে অতীতেও ছিলাম, বর্তমানেও আছি ও ভবিষ্যতেও থাকবো। এতে যতই বাধা-বিপত্তি আসুক না কেন পিছপা হবো না।’

এ দিকে জেলা শহরের সর্বত্রই শোভা পাচ্ছে কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতাদের ছবি সম্বলিত ব্যানার-ফেস্টুন, তোড়ন ও বিলবোর্ড।

জানা গেছে, জেলা আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি পদপ্রার্থী হিসেবে আলোচনায় রয়েছেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. আশরাফ আলী খান খসরু এমপি ও জেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক-১ নেত্রকোণা পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা মোঃ নজরুল ইসলাম খানসহ বেশ কয়েকজন প্রার্থী।

সাধারন সম্পাদক পদপ্রার্থী হিসেবে আলোচনার শীর্ষে অবস্থান করছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক নূর খান মিঠু, যুগ্ম সাধারন সম্পাদক প্রশান্ত কুমার রায়, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ভজন সরকার, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ইফতেখার উদ্দিন মাসুদ, সাংগঠনিক সম্পাদক মো. শামছুর রহমান লিটন, জেলা কৃষকলীগের সাবেক সভাপতি কেশব রঞ্জন সরকার ও জেলা যুবলীগের সাবেক আহবায়ক অধ্যাপক ওমর ফারুকসহ বেশ কয়েক জন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।