ঢাকাবুধবার , ১৫ নভেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

জমি নিয়ে বিরোধের জেরে গৃহ বধূ ও তার মেয়েকে কুপিয়ে জখম।

হাবিবুর রহমান হাবিব
নভেম্বর ১৫, ২০২৩ ১০:১৪ অপরাহ্ণ
Link Copied!

জমি নিয়ে বিরোধের জেরে গৃহ বধূ ও তার মেয়েকে কুপিয়ে জখম।

হাবিবুর রহমান হাবিব

গত ১৪ নভেম্বর গাজীপুরের কাপাসিয়ার সনমানিয়া ইউনিয়নের মির্জানগর গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে প্রবাসি ফিরোজ মিয়ার বউ ও মেয়েকে কুপিয়ে জখম করেছে তার আপন ভাতিজা শাকিল(২৪)।
এলাকাবাসী জানায় জমি সংক্রান্ত বিষয়ে দীর্ঘদিন যাবত চাঁন মিয়া ও তার ভাই প্রবাসি ফিরোজ মিয়ার পরিবারের সাথে মতবিরোধ চলছে।
পূর্বেও বেশ কয়েকবার কথা-কাটাকাটি ও ঝগড়ায় লিপ্ত হয় দুই পক্ষ। গত মঙ্গলবার একই বিষয়ে ঝগড়ায় লিপ্ত হলে কথা-কাটাকাটির এক পর্যায়ে চান মিয়া পুত্র শাকিল রাম-দা দিয়ে তার চাচি সালেমা ও বোন রিমিকে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক ভাবে জখম করে।
তারা গাজীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন।দুজনের অবস্থা সংকটাপন্ন বলে জানায় চিকিৎসক।

এই ঘটনায় শাকিলকে গ্রেফতার করেছে কাপাসিয়া থানা পুলিশ।

উল্লেখ্য টিকটকে হাহা রিয়েক্টকে কেন্দ্র করে এই এলাকায় তিনজন খুন হয়।৷ যা দেশব্যাপী আলোড়ন তৈরী করলেও এলাকাবাসীর অভিযোগ একসাথে তিন জন হত্যার সুষ্ঠু বিচার না হওয়ায় এলাকায় এধরনের ঘটনা নিয়মিত ঘটছে। এলাকাবাসী তিনখুন মামলার আসামি ও আজকের এই ঘটনায় অভিযুক্ত মূল আসমি শাকিল সহ জড়িত সকলের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছেন। পরবর্তীতে যাতে এধরনের ঘটনা না ঘটে তার জন্য জন-প্রশাসনকে যথাযথ ব্যবস্থা নেয়ার আহ্বান জানাচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।