ঢাকাসোমবার , ১৭ জুলাই ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটের কালাইয়ে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: মোঃ সামিউল হক সায়িম
জুলাই ১৭, ২০২৩ ১১:৫৬ অপরাহ্ণ
Link Copied!

জয়পুরহাটের কালাইয়ে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: মোঃ সামিউল হক সায়িম

জয়পুরহাট জেলাধীন কালাই উপজেলা পরিষদ মিলনায়তনে ১৭ জুলাই, সোমবার সকাল ১১ টায় ইউএনও জান্নাত আরা তিথির সভাপতিত্বে ও প্রশাসনিক কর্মকর্তা মোঃ ছাইফুল ইসলামের সঞ্চালনায় আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়।

সভাটিতে গুরুত্বপূর্ণ বক্তব্য দেন কমিটির উপদেষ্টা, কালাই এর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মিনফুজুর রহমান মিলন, সহকারী কমিশনার (ভূমি) জান্নাতুল ফেরদৌস, কালাই পৌরসভার মেয়র রাবেয়া সুলতানা, কালাই থানার ওসি মোঃ ওয়াসিম আল বারী, বীর মুক্তিযোদ্ধা শ্রী মণীশ চৌধুরী, কালাই সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ মোঃ নাজিম উদ্দিন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মাহফুজা খাতুন, আহম্মেদাবাদ ইউপি চেয়ারম্যান মোঃ আলী আকবর মন্ডল, কালাই মডেল প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক মোঃ লুৎফর রহমান এবং প্রেসক্লাব কালাইয়ের সাধারণ সম্পাদক মোঃ তৌহিদুল ইসলাম তালুকদার লায়নর প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST