ঢাকাশুক্রবার , ৩ নভেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

জয়পুরহাটের ক্ষেতলালে অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোঃ আব্দুল হাকিমের অবসরজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

মোঃ সামিউল হক সায়িম, স্টাফ রিপোর্টার:
নভেম্বর ৩, ২০২৩ ১২:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

জয়পুরহাটের ক্ষেতলালে অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোঃ আব্দুল হাকিমের অবসরজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

মোঃ সামিউল হক সায়িম, স্টাফ রিপোর্টার:

জয়পুরহাট জেলাধীন ক্ষেতলাল উপজেলায় অবস্থিত সরকারি ছাঈদ আলতাফুন্নেছা কলেজের আয়োজনে ০২ নভেম্বর, বৃহস্পতিবার দুপুর ১২ টায়, কলেজের আজির উদ্দিন হলরুমে কলেজের হিসাববিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মোঃ আব্দুল হান্নান শাহ এর সভাপতিত্বে, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক মোঃ মোত্তাসসিম বিল্লাহ এর সঞ্চালনায় ও কলেজের মসজিদের ইমামের কুরআন তিলাওয়াতের মাধ্যমে অত্র কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোঃ আব্দুল হাকিম (সহকারী অধ্যাপক ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান) এর অবসরজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

ফুলের তোড়া দিয়ে বিদায়ী শুভেচ্ছা জানান ও বিদায়ী সংবর্ধনা প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও অত্র কলেজের সভাপতি ইউএনও নুসরাত জাহান বন্যা এবং কলেজের শিক্ষক-কর্মচারীগণ। এককভাবে বিদায়ী সংবর্ধনা প্রদান করেন কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী মোঃ সামিউল হক সায়িম ও একই শ্রেণির শিক্ষার্থী মোছাঃ ফারিহা আফরিন মিতু। কলেজের শিক্ষার্থীদের পক্ষে সংবর্ধনা দেন ফজলে খোদা, শিমু, সোনিয়া, সায়িম, মিতুসহ অনেকেই।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন অত্র কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক শাহ নেওয়াজ, সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক (অনার্স) রোজী, কলেজের শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী মোছাঃ ফারিহা আফরিন মিতু, বাংলা বিভাগের বিভাগীয় প্রধান মোঃ মাহমুদ আল রাজী, ইসলামিক স্টাডিজ বিভাগের প্রভাষক মোঃ আবু হেলাল, ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান মোঃ আমিরুল ইসলাম, ভূগোল বিভাগের বিভাগীয় প্রধান এসএম আহসান হাবীব, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের বিভাগীয় প্রধান জিনাত রেহেনা প্রমুখ।

উল্লেখ্য, কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোঃ আব্দুল হাকিম তাঁর অবসর জনিত বিদায় নেওয়ার পূর্বে কলেজের দুইটি সংস্করণ করেন। তিনি মহিলাদের জন্য নামাজ ঘরের ব্যবস্থা করেন এবং কলেজ ক্যাম্পাসে বৃক্ষরোপণ (কৃষ্ণচূড়া গাছ) করেন।

উক্ত সময় উপস্থিত ছিলেন ইউএনওসহ
শিক্ষক-কর্মচারী, শিক্ষার্থী এবং
সুধীমহল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST