ঢাকারবিবার , ২৫ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাট সদর উপজেলার যুবলীগ নেতাকে কুপিয়ে কোরবানীর গরু বিক্রির ৩ লাখ টাকা ছিনাতাইয়ের অভিযোগ

Link Copied!

জয়পুরহাট সদর উপজেলার যুবলীগ নেতাকে কুপিয়ে কোরবানীর গরু বিক্রির ৩ লাখ টাকা ছিনাতাইয়ের অভিযোগ

মোঃ জাহিদুল ইসলাম
জয়পুরহাট জেলা প্রতিনিধি:

জয়পুরহাট সদর উপজেলার আমদই ইউনিয়ন যুবলীগ নেতা রেজাউল করিমকে পিটিয়ে ও কুপিয়ে তার কাছ থেকে গরু বিক্রির ৩ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগে মামলা হয়েছে। এ ঘটনায় শনিবার রাতে তিনি বাদী হয়ে জয়পুরহাট সদর থানায় ১১ জনকে আসামী করে মামলা করেছেন।

রেজাউল করিম আমদই ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি ও একই ইউনিয়নের পূর্ব পাইকর গ্রামের মৃত ছফির উদ্দিনের ছেলে।

রেজাউল করিম অভিযোগ করে বলেন, শুক্রবার সন্ধ্যায় তিনি তার খামার থেকে একই উপজেলার সগুনা নামক স্থানে পাইকারী ব্যবসায়ীদের কাছে সাড়ে ৫ লাখ টাকায় ৬টি গরু বিক্রি করেন। একই এলাকায় তার শ্বশুর বাড়িতে আড়াই লাখ রেখে অবশিষ্ট ৩ লাখ টাকা একটি ব্যাগে ভরে নিয়ে তার ছেলে আরাফাত হোসেন রনিক (১৮) কে সাথে নিয়ে মোটর সাইকেল যোগে বাড়ি ফিরছিলেন।সদর উপজেলার গোপালপুর নামক স্থানে ১০/১১ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে তাদের গতিরোধ করে হামলা চালান। সন্ত্রাসীদের রাম দা, সামুরাই, লোহার রডসহ দেশীয় অস্ত্রের আঘাতে রেজাউল ও তার ছেলে রনিক গুরুতর আহত হলে সন্ত্রাসীরা ওই ৩ লাখ টাকা ছিনিয়ে নেয়। এ সময় তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে পুলিশে খবর দেন। পুলিশ এসে আহতদের উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করিয়ে দেয়। পর দিন শনিবার রাতে (গতকাল রাতে) রেজাউল করিম বাদী হয়ে ১১জনকে আসামী করে জয়পুরহাট থানায় মামলা দায়ের করেছেন বলেও জানান তিনি ।

জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম জানান, এ ব্যাপারে থানায় মামলা হলেও তদন্ত ও গ্রেপ্তারের স্বার্থে আসামীদের নাম-পরিচয় এ মূহুর্থে জানানো যাচ্ছে না, তবে প্রকৃত তথ্য উদ্ঘাটনের পর বিস্তারিত জানানো যাবে বলেও জানান ওসি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।