ঢাকাবুধবার , ১২ জুলাই ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাট ১ আসনে এমপি পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী ও মত বিনিময় সভা

স্টাফ রিপোর্টার:
জুলাই ১২, ২০২৩ ১২:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

জয়পুরহাট ১ আসনে এমপি পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী ও মত বিনিময় সভা

স্টাফ রিপোর্টার

জয়পুরহাট সদর উপজেলাধীন বীর মুক্তিযুদ্ধা, শিক্ষাবিদ, সাংবাদিক, স্থানীয় জনপ্রতিনিধি, এনজিও প্রতিনিধি ও ক্ষুদ্র নৃ- গোষ্ঠী প্রতিনিধি এবং তৃনমুল নেতৃবৃন্দের সাথে সাবেক কেন্দ্রীয় ছাত্র নেতা জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়পুরহাট ১ আসনে এমপি পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী এস এম সোলাইমান আলীর মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১১ জুলাই ) বিকেল ৪ টায় উপজেলা পরিষদের মুজিবুর রহমান ঢালী স্মৃতি মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

সদর উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আফসার আলীর সভাপতিত্বে,
অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মিজানুর রহমান টিটু, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ে সম্পাদক আব্দুস সুবহান মন্ডল, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারহানা রহমান বীথি, জেলা পরিষদের সদস্য সাবিনা আক্তার চৌধুরী, সাংবাদিক মতলবুর রহমান, জেলা আদিবাসী ভাষা, সংস্কৃতি ও ভূমি রক্ষা কমিটির সাধারণ সম্পাদক সুজিদ টুটু, শিক্ষক প্রতিনিধি আমিনুল ইসলাম, মোহাম্মদাবাদ ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মাহফুজার রহমান।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরা।

অনুষ্ঠানে এস এম সোলায়মান আলী তার বক্তব্যে বলেন, আমি ৭৫ পরবর্তী কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি ও বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছি, ১৯৯২ সাল থেকে জেলা আওয়ামী লীগের সদস্য, ১৯৯৭ সালে জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও যুগ্ম সাধারণ সম্পাদক, ২০০৫ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে এসেছি, জেলা পরিষদের প্রশাসক ছিলাম, বর্তমানে সহ-সভাপতি পদে রয়েছি। আমি আশাবাদী মাননীয় প্রধানমন্ত্রী আমাকে নৌকার টিকেট দিবে, এতদিন আপনাদের পাশে ছিলাম, এখনো আছি, আগামীতেও থাকবো। তিনি আরো বলেন, দল মত নির্বিশেষে সকলকে এক হয়ে নৌকা বিজয়ের লক্ষ্যে হাতে হাত কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার আহ্বানও জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।