ঢাকাবৃহস্পতিবার , ২ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

জাতীয় শিক্ষা সপ্তাহ -২০২৪, বিরামপুর সরকারি কলেজের শ্রেষ্ঠত্ব অর্জন।

admin
মে ২, ২০২৪ ৬:৫৫ অপরাহ্ণ
Link Copied!

জাতীয় শিক্ষা সপ্তাহ -২০২৪, বিরামপুর সরকারি কলেজের শ্রেষ্ঠত্ব অর্জন।

বিরামপুর স্টাফ রিপোর্টারঃ

“জাতীয় শিক্ষা সপ্তাহ” ২০২৪ কলেজ পর্যায়ে বিরামপুর সরকারি কলেজের ১৭টি ইভেন্টে শ্রেষ্ঠত্ব অর্জন করেছে। ১.শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান বিরামপুর সরকারি কলেজ, ২. শ্রেষ্ঠ শিক্ষার্থী স্মরণী রাণী কুন্ডু ৩. শ্রেষ্ঠ শ্রেণীর শিক্ষক ড. মোঃ খায়রুল আলম, ৪. শ্রেষ্ঠ রোভার মোঃ সাহিদ হাসান স্বাধীন, ৫. শ্রেষ্ঠর রোভার গ্রুপ বিরামপুর সরকারি কলেজ, ৬. তাৎক্ষণিক অভিনয় সুস্মিতা, ৭. লোকনৃত্য প্রতিভা রানী কুন্ডু, ৮. লোকসংগীত সুমি রানী রায়, ৯. নজরুল সংগীত সুমি রানী রায়, ১০. রবীন্দ্র সংগীত সুমি রানী রায়, ১১. দেশাত্মবোধক গান ঈমানুয়েল বেসরা, ১২. বিতর্ক প্রতিযোগিতা একক প্রতিভা রানী কুন্ডু, ১৩. বাংলা কবিতা আবৃতি সুস্মিতা, ১৪. ইংরেজি বক্তব্য প্রতিযোগিতা সরণি রানী কুন্ডু, ১৫. ইংরেজি রচনা প্রতিযোগিতা স্মরণী রানী কুন্ডু, ১৬. বাংলা রচনা প্রতিযোগিতা- মোছাঃ মোবাসেরা আক্তার মিম, ১৭. কেরাত প্রতিযোগিতায় মোঃ আবু সাঈদ।

বিরামপুর সরকারি কলেজের পক্ষ থেকে শিক্ষকবৃন্দ ও শিক্ষার্থীদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন কলেজের (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ অদ্বৈত্য কুমার ঘোষ,
বিরামপুর সরকারি কলেজ,
বিরামপুর, দিনাজপুর।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST