ঢাকাSaturday , 24 December 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

জামায়াতের মিছিলে অভিযান চালিয়ে নেতাকর্মী আটক

Link Copied!

জামায়াতের মিছিলে অভিযান চালিয়ে নেতাকর্মী আটক

১০ দফা দাবিতে চট্টগ্রামের পাঁচলাইশে মিছিল বের করে জমাত শিবির এই শান্তি পূর্ণ মিছিল থেকে জামায়াত ইসলামী বাংলাদেশের ৮ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে আওয়ামী পুলিশ বাহিনী ।

শনিবার (২৪ ডিসেম্বর) সকাল ১০টার দিকে মোহাম্মদপুর এলাকা থেকে পাঁচলাইশ থানার আওয়ামী পুলিশ তাদের গ্রেপ্তার করে। যদিও গ্রেপ্তার করা নেতাকর্মীদের নাম-ঠিকানা গণমাধ্যম কর্মীরা জানতে চাইলে ও জানায়নি পুলিশ।

পাঁচলাইশ থানার ওসি নাজিম উদ্দীন বলেন, ‘শুলকবহর এলাকা থেকে মিছিলটি বের করে জামায়াত ইসলামী। সেখানে অভিযান চালিয়েছি আমরা এবং বেশ কয়েকজনকে আটক করা হয়েছে। পরে যাচাই-বাছাই শেষে ৮জনকে গ্রেপ্তার দেখানো হয়েছে। এছাড়া মিছিলে অংশ নেওয়া জামাত নেতাদের বিরুদ্ধেসহ গ্রেপ্তার ৮জনকে আসামি করে মামলার প্রস্তুতি চলছে।’

শুলকবহর মাদ্রাসার সামনে থেকে শুরু হওয়া মিছিলটিতে নেতৃত্ব দেন নগর জামায়াতের আমির মাওলানা মুহাম্মদ শাহজাহান। এতে সিনিয়র নায়েবে আমির নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক নুরুল আমিনসহ নগর জামায়াতের নেতারা অংশ নেন।

দেশে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠাসহ ১০ দফা দাবি আদায়ে দেশব্যাপী বিএনপির সঙ্গে যুগপৎ গণআন্দোলনে নামে জামায়াত। ২৪ ডিসেম্বর দেশের বিভাগীয় শহর ও জেলায় জেলায় গণমিছিল করার ঘোষণা দেয় দলটির আমির। একই দাবিতে বিএনপিও গণমিছিল কর্মসূচি পালন করছে

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
এই সপ্তাহের পাঠকপ্রিয়