ঢাকাWednesday , 28 December 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাট ক্ষেতলালে স্কুল ম্যানেজিং কমিটির নির্বাচন দূর্নীতি ও অনিয়মের অভিযোগে স্থগিত

Link Copied!

জয়পুরহাট ক্ষেতলালে স্কুল ম্যানেজিং কমিটির নির্বাচন দূর্নীতি ও অনিয়মের অভিযোগে স্থগিত

এম এ মোতালেব প্রধান জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ

জয়পুরহাটের ক্ষেতলালে মাহমুদপুর বি”এল উচ্চ বিদ্যালয় হাই স্কুলের ম্যানেজিং কমিটির নির্বাচনে দূর্নীতি অনিয়মের- অভিযোগ এনে অতিরিক্ত জেলা প্রশাসক ও সহকারী কমিশনার অফিসার সংশ্লিষ্টদের অনুলিপি দিয়েছে এক ভুক্তভোগী এ বিষয়ে নির্বাচন স্থগিত করেছে। নির্বাচনী সকল প্রস্তুতি শেষে গত বুধবার ২৮ ডিসেম্বর ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও ২৭ ডিসেম্বর সন্ধ্যায় প্রিজাইডিং অফিসার একাডেমিক সুপারভাইজার বাবলু কুমার মন্ডল এক নোটিসে নির্বাচন স্থগিতের ঘোষণা করেন। এ নিয়ে প্রার্থী এবং ভোটারদের মধ্যে ক্ষোভের সঞ্চার হয়েছে। জানা গেছে, ম্যানেজিং কমিটির সদস্য নির্বাচনের জন্য ৪ ডিসেম্বর নির্বাচনী তফসিল প্রকাশ করা হয়। (১১ডিসেম্বর) হতে ১৩ এ ডিসেম্বর বিকেল ৪টা প্রযন্ত মনোনয়নপত্র বিতরণ ও জমা করার দিন ধার্য করা হয়। ১৪ ডিসেম্বর মনোনয়নপত্র বাছাই করা হয়। বাছাইকালে সাধারণ সংরক্ষিত অভিভাবক সদস্য পদপ্রার্থী মোঃ হেলাল তালুকদারের সদস্য পদটি থাকায় তার মনোনয়নপত্র বাতিল করা হয়।

পরবর্তীতে বাতিলকৃত মনোনয়নপত্র বৈধ না করা ।
এ নিয়ে পদ প্রার্থী হেলাল তালুকদার অবৈধ নির্বাচনকে স্থগিত করার আবেদন জানিয়ে জয়পুরহাট জেলা প্রশাসক কার্যালয়ে একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের আর্জিতে উল্লেখ রযেছে৷
সাবেক সভাপতি এস এম নূরুন্নবী চৌধরী ও প্রধান শিক্ষক সহিদুল ইসলামের সহযোগীতায় ক্ষমতার অপব্যবহার এবং ভুয়া ব্যক্তিকে ভোটার তলিকায় অন্তর্ভুক্তি করিয়াছে স্কুলের তহবিল অর্থ অত্মসাত দূর্নীতি কইফত তলব করিলে তাদের যোগসাজশে তাহার মনোনয়ন পত্রকে অবৈধ ঘষনা করা হযেছে।

এ ব্যাপারে প্রিজাইডিং অফিসার একাডেমিক সুপারভাইজার বাবলু কুমার মন্ডল সাংবাদিকদের বলেন, আইন শ্রিঙ্খলা বিঘ্ন ঘটতে পারে এই সংক্রান্ত বিষয়ে এডিএম কোর্ট থেকে নির্বাচনি স্থগিত আদেস এসেছে ওই প্রতিষ্ঠান প্রাধানকে আমরা জানিয়েছি৷

প্রধান শিক্ষক সহিদুল ইসলাম মন্ডল বলেন,মাধ্যমিক অফিস থেকে নির্বাচন সংক্রান্ত চিঠি আসায় প্রিজাইডিং অফিসার নির্বাচন স্থগিত করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।