ঢাকারবিবার , ৯ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

টাঙ্গাইলের মধুপুরে বিশ্ব পরিবেশ দিবসে সচেতনতা

Link Copied!

টাঙ্গাইলের মধুপুরে বিশ্ব পরিবেশ দিবসে সচেতনতা বৃদ্ধিতে শিশুদের মাঝে গাছের চারা বিতরণ

লিয়াকত হোসেন জনী, মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি:

করবো ভূমি পুনরুদ্ধার, রুখবো মরুময়তা, অর্জন করতে হবে মোদের খরা সহনশীলতা’ এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে টাঙ্গাইলের মধুপুরে মধ্য ও দক্ষিণ বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্পের আয়োজনে বিশ্ব পরিবেশ দিবস উদযাপন চারা বিতরণ এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৮ জুন ) সকালে উপজেলার বেরিবাইদ এলাকায় কম্প্যাশন ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর অর্থায়নে মধ্য ও দক্ষিণ বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্পের আয়োজনে দিবসটি উপলক্ষ্যে কার্যালয়ের সম্মেলন কক্ষে বিশ্ব পরিবেশ দিবস এর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

লোকাল সেন্টার কমিটির (এলসিসি) চেয়ারম্যান সুপেন্দ্র হাদিমা’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে আলোচনা শেষে চারা বিতরণ করেন মধুপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জুবায়ের হোসেন।

মধ্য ও দক্ষিণ বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্পের সমাজ কর্মী শুল্কা আতিওয়ারা’র সঞ্চালনায় বক্তব্য রাখেন মধ্য ও দক্ষিণ বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্প’র প্রজেক্ট ম্যানেজার যিয়ূশ হাগিদক এলসিসি’র সদস্য মিলসন হাদিমা, সুভাসন আতিওয়ারা, নিলিমা রিছিল, লেবিশন চিরান, প্রবল ম্রং, ফিলিসন চিরান। এসময় উপস্থিত ছিলেন অর্থ বিষয়ক কর্মকর্তা লিপলু নকরেক, মধুপুর প্রেসক্লাবের কার্যনিবাহী সদস্য মোঃ লিটন সরকার, দৈনিক মুক্তখবর পত্রিকার মধুপুর উপজেলা প্রতিনিধি আরিফুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জুবায়ের হোসেন পরিবেশ রক্ষা, শিক্ষা ও বাল্য বিবাহ রোধে অভিভাবকদের সচেতনতা মূলক আলোচনা শেষে উপকারভোগী ২৯৩ জন শিশুদের মাঝে পরিচর্যার দৈনন্দিন ব্যবহার সামগ্রী ক্লোজআপ, ব্রাশ, লাক্স সাবান, হুইল সাবান, কলম খাতাসহ বিভিন্ন জাতের চারা বিতরণ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST