ঢাকাবুধবার , ৭ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

ঠাকুরগাঁও নিজ জেলা সুলতান চায়ের গ্যালারি উদ্ধোধন হলো

Link Copied!

ঠাকুরগাঁও নিজ জেলা সুলতান চায়ের গ্যালারি উদ্ধোধন হলো

আব্দুল কাদের ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাওয়ের গর্ব, বালিয়াডাঙ্গী উপজেলার অন্যতম ভারী শিল্প প্রতিষ্ঠান গ্রীণ ফিল্ড টি ইন্ডাট্রিজ লিমিটেড এর সুলতান চা।

আজ সকালে নিজ জেলা ঠাকুরগাওয়ে সুলতান চা’য়ের গ্যালারি উদ্ধোধন হলো।

শহরের পৌরসভা গেটের সামনে এ অফিসটি উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন গ্রীণ ফিল্ড টি ইন্ডাট্রিজ লিমিটেড এর ব্যাবস্থাপনা পরিচালক ফইজুল ইসলাম হিরু।

এ সময় ঠাকুরগাও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী,সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু,প্রবীণ সাংবাদিক আব্দুল লতিফসহ জেলা ও বালিয়াডাঙ্গী উপজেলায় কর্মরত বেশীরভাগ সাংবাদিক ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

ফইজুল ইসলাম হিরু তাঁর বক্তব্যে বলেন,২০১৭ সালের ২৫ এপ্রিল জেলার বালিয়াডাঙ্গী উপজেলার সাবাজপুরে গ্রীণ ফিল্ড টি ইন্ডাট্রিজ এর পথচলা শুরু হয়।একই বছরের ২২ নভেম্বর সুলতান চা ব্র্যান্ড নামে বাজারজাত শুরু করে।
এরই ধারাবাহিকতা গত ৪ জুন মৌলভীবাজারের শ্রীমঙ্গলের বিটিআরআই উচ্চ বিদ্যালয় মাঠে বাংলাদেশ চা বোর্ড আয়োজিত জাতীয় চা দিবসে জাতীয় চা পুরস্কার ২০২৩ প্রদান করেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।
দৃষ্টিনন্দন ও মানসমপন্ন চা মোড়কের ভিত্তিতে শ্রেষ্ট চা প্রতিষ্ঠান হিসেবে গ্রীণ ফিল্ড টি ইন্ডাট্রিজ লিমিটেডকে একটি সনদ এবং স্বর্ণের ক্রেস্ট প্রদান করেন।

তিনি এ প্রতিষ্ঠানটির জন্য সকলের কাছে দোয়া চান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST