ঢাকাWednesday , 11 January 2023
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খুন
আজকের সর্বশেষ সবখবর

ডা. শাহাদাত হেসেন বলেন জনগণের উপস্থিতিতে গণ জোয়ার সৃষ্টি হবে

Link Copied!

ডা. শাহাদাত হেসেন বলেন জনগণের উপস্থিতিতে গণ জোয়ার সৃষ্টি হবে

কামরুল ইসলাম

১০ দফা দাবি আদায়ে গণ অবস্থান কর্মসূচি শুরু হবে আজ ১১ টা থেকে বিকাল ৩টা পযন্ত চলবে এই গন জোয়ার কে কেন্দ্র করে গতকাল বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দল চট্টগ্রাম বিভাগীয় কমিটির এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয় নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয়ে এই প্রস্তুতি সভায় বিএনপির শ্রম সম্পাদক ও চট্টগ্রাম বিভাগীয় শ্রমিক দলের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ এম নাজিম উদ্দিনের সভাপতিত্বে।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হেসেন বলেন, বিএনপির ঘোষিত অবস্থান কর্মসূচি বুধবার ১১ জানুয়ারি সকাল ১১টা থেকে শুরু হয়ে বিকাল ৩টা পর্যন্ত সিআরবিতে শান্তিপূর্ণ কর্মসূচি অনুষ্ঠিত হবে। জনতার উপস্থিতিতে গণ জোয়ার সৃষ্টি হবে। এই গণজোয়ারকে ঠেকানোর জন্য সরকার অনেক ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। কিন্তু এই ষড়যন্ত্র কোন ভাবে সফল হবে না। জনগণ এই সরকারকে ক্ষমতায় দেখতে চায় না। ইতোমধ্যে সরকারের কাঁপন শুরু হয়ে গেছে। অচিরেই সরকারের পতন অনিবার্য। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি, ভোটের ও গণতান্ত্রিক অধিকার এবং গণ মানুষের বাকস্বাধীনতা প্রতিষ্ঠা করাই এই আন্দোলনের একমাত্র লক্ষ্য।

প্রধান বক্তার বক্তব্য রাখেন মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাসেম বক্কর। এ সময় আরো বক্তব্য রাখেন জাতীয়তাবদী শ্রমিক দল চট্টগ্রাম বিভাগীয় কমিটির সহসভাপতি শহনেওয়াজ চৌধুরী, সি. যুগ্ম সম্পাদক এম এ বাতেন, গাজী আয়ুব আলী, মো. হারুন, আনোয়ারুল আজিম সবুজ, সহসম্পাদক ইবরাহিম ফরাজী, আবুল কালাম, সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান মজুমদার, প্রচার সম্পাদক আবু বক্কর সিদ্দিক, অর্থ সম্পাদক জসিম উদ্দিন, দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম, আইন সম্পাদক এডভোকেট ইকবাল হোসেন, যুব বিষয়ক সম্পাদক হাসিবুর রহমান বিপ্লব, সিনিয়র সদস্য হুমায়ুন কবীর, মো. সিরাজ, মো. বাহার মিয়া, পাহাড়তলী থানা শ্রমিক দলের সভাপতি জাকির হোসেন মিন্টু, ডবলমুরিং থানা সভাপতি আবদুল হান্নান, আকবর শাহ থানা সভাপতি মনির, সাধারণ সম্পাদক সুজন, পাহাড়তলী থানা সাধারণ সম্পাদক আকবর, চট্টগ্রাম ওয়াসার মো. মানিক, বন্দর শ্রমিক নেতা মো. আবদুর রউফ প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।