ঢাকাSaturday , 31 December 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খুন
আজকের সর্বশেষ সবখবর

ডিআইজি, রংপুর রেঞ্জ ও পুলিশ সুপার, নীলফামারী কর্তৃক -স্বরাষ্ট্রমন্ত্রী কে ফুলেল শুভেচ্ছা

Link Copied!

ডিআইজি, রংপুর রেঞ্জ ও পুলিশ সুপার, নীলফামারী কর্তৃক -স্বরাষ্ট্রমন্ত্রী কে ফুলেল শুভেচ্ছা

ফিরোজ আহমেদ নীলফামারী প্রতিনিধি

বৃহস্পতিবার ২৯ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান, এমপি, মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার, রংপুর রেঞ্জের ঠাকুরগাঁও জেলার নবগঠিত ভূল্লি থানার প্রশাসনিক কার্যক্রম উদ্বোধন উপলক্ষে সৈয়দপুর বিমান বন্দরে আগমন করলে তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

মোহাঃ আবদুল আলীম মাহমুদ বিপিএম ডিআইজি, বাংলাদেশ পুলিশ, রংপুর রেঞ্জ, রংপুর মহোদয়। এছাড়াও মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী মহোদয়কে ফুলেল শুভেচছা জানান নূরে আলম মিনা বিপিএম (বার), পিপিএম পুলিশ কমিশনার, (ডিআইজি, বাংলাদেশ পুলিশ) রংপুর মেট্রোপলিটন পুলিশ, রংপুর, এ, এফ, এম আনজুমান কালাম, বিপিএম (বার) অতিরিক্ত ডিআইজি, (অ্যাডমিন এন্ড ফিন্যান্স) রংপুর, এসএম রশিদুল হক, পিপিএম অতিরিক্ত ডিআইজি (অপারেশনস্) রংপুর, পঙ্কজ ঘোষ, জেলা প্রশাসক, নীলফামারী; মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম পুলিশ সুপার, সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার জনাব ফয়সাল রায়হান ও সৈয়দপুর থানার পুলিশ সার্কেল জনাব মোহাম্মদ সারোআর আলম এবং সৈয়দপুর থানার ওসি জনাব সাইফুল ইসলাম এছাড়া নীলফামারীসহ বিভিন্ন জেলা, ইউনিটের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাবৃন্দ এবং বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিবর্গ।

শুভেচ্ছা গ্রহন শেষে মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী ঠাকুরগাঁও জেলার লোকায়ন জীবন বৈচিত্র্য জাদুঘর মুক্তিযুদ্ধ গ্যালারির শুভ দ্বারোদঘাটন ও নবগঠিত ভূল্লি থানার প্রশাসনিক কার্যক্রম উদ্বোধন সহ সার্বিক কার্যক্রম শেষে ঢাকায় ফেরার উদ্দেশ্যে পুনরায় সৈয়দপুর বিমানবন্দরে আসলে তাকে বিদায় জানান ডিআইজি রংপুর রেঞ্জ, রংপুর, পুলিশ সুপার, নীলফামারী সহ সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব ফয়সাল রায়হান সৈয়দপুর থানা পুলিশ সার্কেল মোহাম্মদ সারোআর আলম ওসি জনাব সাইফুল ইসলাম সহ অন্যান্য জেলা ইউনিটের ঊর্ধ্বতন কর্মকর্তা বৃন্দ এবং বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিবর্গ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।