ঢাকাThursday , 22 December 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

ডুমরিয়া শরাফপুর দা’র কোপে প্রবাসীর স্ত্রী জখম

Link Copied!

ডুমরিয়া শরাফপুর দা’র কোপে প্রবাসীর স্ত্রী জখম

রাশিদুজ্জামান সরদার
ডুমুরিয়া খুলনা প্রতিনিধি

ডুমুরিয়ায় প্রতিপক্ষের দা’র কোপে রক্তাক্ত জখম হয়েছে খাদিজা আকতার শোভা নামের এক প্রবাসীর স্ত্রী। আহত গৃহবধূ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।ডুমুরিয়া উপজেলার শরাফপুর গোলদার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে এবং ২ জনকে আটক করেছে পুলিশ।
আহতের পরিবার ও এজাহার সূত্রে জানা যায়, উপজেলার শরাফপুর গোলদারপাড়া এলাকার শামীম গোলদারের একই এলাকার প্রতিপক্ষ অহিদ গোলদারের সাথে জমি জমা সংক্রান্ত বিরোধ চলে আসছে। তারই জের ধরে ঘটনার দিন সকালে শামীমের মেঝ ভাই প্রবাসী হালিম গোলদারের স্ত্রী শোভা প্রতিপক্ষের বাড়ির সামনে দিয়ে নিজ মৎস্য ঘেরে যাওয়ার সময় তাকে টেনে হিঁচড়ে বাড়ির মধ্যে নিয়ে দা দিয়ে মাথা লক্ষ্য করে কোপ মারে। এতে সে রক্তাক্ত জখম হয়। এরপর অহিদ গোলদার, রমজান শেখসহ ৪/৫ জন তাকে বেপরোয়া মারপিট করে এবং সোনার গহনা ছিনিয়ে নেয়। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে ডুমুরিয়া পরে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। ঘটনা প্রসঙ্গে ওসি সেখ কনি মিয়া বলেন, এ ঘটনায় আহতের দেবর শামীম গোলদার বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন। আসামি অহিদ গোলদার ও রমজান শেখকে গ্রেফতার করে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।