ঢাকাSaturday , 31 December 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

ডুমুরিয়া ফাউন্ডেশনের উদ্যেগে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন ফ্রি ওষুধ বিতরণে উদ্বোধন করেন সংসদ সদস্য নারায়ণ চন্দ্র চন্দ

Link Copied!

ডুমুরিয়া ফাউন্ডেশনের উদ্যেগে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন ফ্রি ওষুধ বিতরণে উদ্বোধন করেন
সংসদ সদস্য নারায়ণ চন্দ্র চন্দ

রাশিদুজ্জামান সরদার
ডুমুরিয়া খুলনা প্রতিনিধি

ডুমুরিয়া ফাউন্ডেশনের এর স্থায়ী কার্যালয় উদ্বোধন করা হয়েছে। গতকাল ৩০শে ডিসেম্বর শুক্রবার সকালে সাজিয়াড়া মোড়ে এ ভবনের উদ্বোধন করা হয়। পরে ফাউন্ডেশনের উদ্যেগে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন ও ফ্রি ওষুধ বিতরণ করা হয়। সংসদ সদস্য সাবেক মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে দুই পর্বের এ অনুষ্ঠানমালার উদ্বোধন করেন। বিশেষ অতিথি ছিলেন ডুমুরিয়া ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা ও বৃহত্তর খুলনা সমিতির সভাপতি অধ্যাপক ডাঃ বিশ্বাস আখতার হোসেন। অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হন ডুমুরিয়া ফাউন্ডেশনের সভাপতি অধ্যক্ষ আব্দুর রশিদ মোড়ল এবং সাধারণ সম্পাদক শামীম আহমেদ বাপ্পী। স্বেচ্ছাসেবী টিম লিডার বৃষ্টি আক্তরের সঞ্চালনায় অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন ডাক্তার বিপ্লব মন্ডল। সার্বিক সহযোগিতায় ছিলেন, সহ-সভাপতি- রবিউল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সবুজ মাহমুদ সবুর, যুগ্ম-সম্পাদক মহিউদ্দীন আহমেদ, জি এম আবু মুসা, জি এম মনিরুজ্জামান, এড. খালেদ, অধ্যাপক মাসুদ আলম গোলদার, জি এম রোকনুজ্জামান, ইয়াছিন মোল­া, রাজ আহমেদ মুন্না প্রমুখ।
দ্বিতীয় পর্বে প্রফেসর ডাক্তার বিশ্বাস আক্তার হোসেনের নেতৃত্বে ১৭ জন ডাক্তার চিকিৎসা সেবা প্রদান করেন। এরা হলেন প্রফেসর এ্যামিরিটাস ডাক্তার শেখ ইউনুস আলী,অধ্যাপক ডাঃ আজহারুল ইসলাম, ডাক্তার বিশ্বাস আবুল হাসান, ডাক্তার নাসিমা সুলতানা,ডাক্তার আইরিন সুলতানা আলম, ডাক্তার বিশ্বাস শাহিন হাসান, ডাক্তার এস এম জিহাদুল ইসলাম, ডাক্তার সুদীপ্ত বাগচি, ডাক্তার রেজাউল ইসলাম রানা, ডাক্তার ইন্দ্রজিৎ সরকার সৈকত, ডাক্তার শেখ আব্দুল­াহ আল মামুন, ডাক্তার অর্জুন কুমার পাল প্রমুখ। ডুমুরিয়া ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি চিকিৎসা সেবার পাশাপাশি পাঁচ লক্ষাধিক টাকা মূল্যের ওষুধ সারা দিনব্যাপী ফ্রি বিতরণ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।