ঢাকাসোমবার , ২২ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সুইমিং পুলে গোসল করতে নেমে মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
এপ্রিল ২২, ২০২৪ ৬:১২ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সুইমিং পুলে গোসল করতে নেমে মৃত্যু
নিজস্ব প্রতিবেদক
ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শারীরিক শিক্ষা কেন্দ্রের সুইমিং পুলে গোসল করতে নেমে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।
তার নাম মুহাম্মদ সোয়াদ (১৯)। তিনি ঢাবির দর্শন বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন, আজ সোমবার (২২ই এপ্রিল) দুপুর ২:১৫ মিনিটে ঢাকা মেডিক্যাল কলেজের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।
সোয়াদকে হাসপাতালে নিয়ে আসা সহপাঠী মো: সোহাগ জানান, দুপুরে ঢাবির অনেক শিক্ষার্থী সুইমিং পুলে গোসল করছিল। সেখানে সাঁতার কেটে একপাশ থেকে অন্যপাশে যাচ্ছিল অনেকে।
সোয়াদ পুলের পানিতে ডুবে গিয়েছিল। সাথে সাথে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যালে নিয়ে গেলে চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন।
ঢাকা মেডিক্যাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ মো: মাসুদ বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, সোয়াদের লাশ মর্গে রাখা হয়েছে, ঘটনাটি শাহবাগ থানা পুলিশ তদন্ত করছে। মুহাম্মদ সোয়াদের বাড়ি বগুড়ায়। তিনি হাজী মোহাম্মদ মহসিন হলের আবাসিক ছাত্র ছিলেন। তার সাঁতার জানা ছিল বলে জানান সহপাঠীরা। তবে কিভাবে পানিতে তলিয়ে গেলো তা গণমাধ্যম কর্মীরা জানতে পারেনি জানাতে পারেনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST