ঢাকামঙ্গলবার , ১৭ অক্টোবর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

তালায় ১২৩ বছর পূর্তি উপলক্ষ্যে ১২৩ টি প্রতিমা

স্টাফ রিপোর্টার আলমগীর হোসেন পাটকেলঘাটা
অক্টোবর ১৭, ২০২৩ ৮:৫৭ অপরাহ্ণ
Link Copied!

তালায় ১২৩ বছর পূর্তি উপলক্ষ্যে ১২৩ টি প্রতিমা

স্টাফ রিপোর্টার আলমগীর হোসেন পাটকেলঘাটা

সাতক্ষীরা ৮ নং মাগুরা ইউনিয়নে মাগুরা সার্ব জনীন দুর্গা পূজা মণ্ডপে ১২৩ টি প্রতিমা তৈরি করা হয়েছে।
১৫ অক্টোবর (রবিবার) বিকেলে সরেজমিনে গিয়ে দেখা যায় মাগুরা সার্ব জনীন দুর্গা পূজা মণ্ডপে ১২৩ বছর পূর্তি উপলক্ষ্যে ১২৩ টি মুর্তি তৈরি করেছে। এই প্রতিমা গুলোর ভিতর মূল দুর্গা প্রতিমা ছাড়াও বৃন্দাবনে কৃষ্ণ লীলার প্রতিমা তৈরি করা হয়েছে। পূজা উদযাপন কমিটির সভাপতি রাজীব রায় চৌধুরী, সাধারণ সম্পাদক তাপস সরকার, কোষাধ্যক্ষ উত্তম সেন (বাবুলাল) দাবি করেন সাতক্ষীরা জেলায় এত গুলো প্রতিমা আর কোন পূজা মণ্ডপে হয়নি। উনারা বলেন আমাদের এই প্রতিমা গুলো শ্রীপঞ্চমীর দিন থেকে প্রদর্শিত হবে।আমাদের এই অঞ্চল ও দেশবাসী সকলে আমাদের এই পূজায় আমন্ত্রিত।সকলে আমাদের এখানে পূজা দেখতে আসবেন। সপ্তমীর দিন আমাদের এখানে আলোচনা ও সংগীতানুষ্ঠান হবে আপনারা তথা দেশবাসী আমন্ত্রিত।
প্রবীণ ব্যক্তি প্রদ্যুৎ দেবনাথ বাবলু (৬৮) বলেন আমার এই বয়সে আমি আমাদের এখানে এত বড় দুর্গা পূজার আয়োজন কোনদিন দেখিনি। আমার মনে হয় সাতক্ষীরা জেলায় আমরা প্রতিমা প্রদর্শনে প্রথম হবো।আপনারা সকলে আমন্ত্রিত।
শেখ আবদুল কাদের বাবলু(৭০) বলেন আমাদের মাগুরা সার্ব জনীন দুর্গা পূজা মন্দিরে আমার বয়স অবধি দেখে আসছি সুন্দর ভাবে আমরা হিন্দু -মুসলিম এক সাথে দুর্গা পূজা উৎসব উপভোগ করে আসছি।এই পূজা পার্বনে আমাদের কোন ভেদাভেদ নেই। আমরা এই দুর্গা পূজায় সহযোগিতা করে থাকি,ভবিষ্যতেও সহযোগিতা করবো। যদি কেউ এই পূজায় কোনো রকম বিশৃঙ্খলা সৃষ্টি করে সেটা আমারা নিজেরাই প্রতিহত করবো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।