ঢাকাMonday , 21 November 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. কৃষি বার্তা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. চাকরি
  13. জাতীয়
  14. তথ্যপ্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

তেঁতুলিয়া সদর ইউপি চেয়ারম্যানে এর উদ্ধেগে পর্দায় বিশ্বকাপ ফুটবল খেলা অনুষ্ঠিত

Link Copied!

তেঁতুলিয়া সদর ইউপি চেয়ারম্যানে এর উদ্ধেগে পর্দায় বিশ্বকাপ ফুটবল খেলা অনুষ্ঠিত

আমিরুলইসলাম পঞ্চগড় জেলা প্রতিনিধি

তেঁতুলিয়া সদর ইউপি চেয়ারম্যান এর উদ্ধেগে তেঁতুলিয়া চৌরাস্তা বাজারে পর্দায় বিশ্বকাপ ফুটবল খেলা দেখানো উদ্ধোগ নিয়েছেন সদর ইউপি চেয়ারম্যান মাসুদ করিম সিদ্দকি।
রবিবার(২০নভেম্বর) সন্ধায় ইউপি চেয়ারম্যানের মাসুদ করিম সিদ্দকি বড় পর্দায় বাজারে তরুণ দের খেলা দেখানোর উদ্দেশ্য এই পর্দাটি লাগানো হয়।
ইউপি চেয়ারম্যান জানান,যেহেতু আমি নতুন চেয়ারম্যান হয়েছি ভোটাররা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন, সামনে করণা কালীন সময় গেছে সে রকম আনন্দ করতে পারিনি অনেকে বাসায় টিভি নেয় বাসায় বসে টিভি দেখতে পারবেনা এবং অনেক পর্যটকরা এসে কথায় খেলা দেখবে, তাই খোলা বাজারে আমি পর্দায় খেলা দেখানোর উদ্ধেগ নিয়েছি।

কলোনিপাড়া কাঠ কর্মচারী রবিউল ইসলাম আমার টিভি কেনার মত টাকা নাই, এখন টেলিভিশন নাই এল,ই,ডি টিভি আর এল,ই,ডি টিভি কিনতে ১০হাজার হতে ১৫ হাজার টাকা লাগে আরো সেটাপ বক্স কিনতে লাগে দুই হাজার টাকা লাগে, আগে বিটিবি ছিলো ভারতের চ্যালেন ছিল রাত ১টায় মানুষের বাড়িতে যায় খেলা দেখতাম এখন ডিস আসে আমাদের ফিস করে দিসে।হামার চেয়ারম্যান যে খেলা দেখবার জন্য পর্দার ব্যবস্থা করেছে সেটা ভালো হয়েছে।চেয়ারম্যান ভালো কাজ করছে গরিবের তানে।

মাথাপাটা মাছ ব্যাবসায়ী খলিলুর রহমান জানান,আমরা বাজারে মাছ বিক্রি করে দোকান গুছিয়ে নিয়ে বাজার হতে প্রায় দুই কিলো রাস্তা গিয়ে খেলা দেখা খুবেই কষ্ট কর হবে।চেয়ারম্যান আমাদের মাসুদ ভাই বাজারে পর্দাটি দিয়ে ভালো ও সুন্দর কাজ করেছেন।

বাজারে ব্যাবসায়ারি বলেন, বাজারে ব্যবসার পাশাপাশি আমরা বাজারে বড় পর্দায় খেলাটি দেখতে পারবো আমরা বিশ্বাস করতে পারিনি আমাদের চেয়ারম্যান এর আমাদের জন্য ভালো শুবিধা করেছেন।
তেঁতুলিয়া চৌরাস্তা বাজারে পর্দাটির সার্বিক সহযোগীতায় আহসান হাবীব,সোহেল প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।