ঢাকাSunday , 20 November 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. কৃষি বার্তা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. চাকরি
  13. জাতীয়
  14. তথ্যপ্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

ত্যাগীদের মূল্যায়ন, ষড়যন্ত্রের বিরুদ্ধে পাল্টা প্রচারণার পরামর্শ

admin
November 20, 2022 12:20 am
Link Copied!

আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলের পুরোনো ও ত্যাগী নেতাদের মূল্যায়নের পরামর্শ দিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্যরা। তারা নতুন দলে আসা ব্যক্তিদের সামনের সারির নেতা না বানানোর আহ্বান জানিয়েছেন।

একই সঙ্গে তারা বলেছেন, বাংলাদেশ স্বাবলম্বী হওয়ায় অনেক দেশ সেটাকে ভালো চোখে দেখছে না। যে কারণে আওয়ামী লীগের বিরুদ্ধে আন্তর্জাতিক ষড়যন্ত্র চলছে। এ ব্যাপারে সতর্ক থাকতে হবে। মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে শক্তিশালী যুক্তি তুলে ধরে পাল্টা প্রচারণা চালানোর পরামার্শ দেন তারা।

 

আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে শনিবার (১৯ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় শুরু হয়ে বিরতিহীনভাবে প্রায় তিনটা পর্যন্ত বৈঠক অনুষ্ঠিত হয়। মঞ্চে প্রধানমন্ত্রীর দুই পাশে ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু।

এসময় উপদেষ্টা পরিষদের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন ড. মসিউর রহমান, সতীশ চন্দ্র রায়, ড. অনুপম সেন, অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন, মোজাফফর হোসেন পল্টু, মোহাম্মদ সাহাবুদ্দিন চুপ্পু, অ্যাম্বাসেডর মোহাম্মদ জমির, খন্দকার গোলাম মওলা নকশবন্দী, ড. মির্জা এম. এ জলিল, মো. রশিদুল আলম, প্রফেসর ড. মো. হোসেন মনসুর, আব্দুল খালেক, ড. শামসুল আলম, আতাউর রহমান ও একেএম রহমত উল্লাহ প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।