ঢাকাSunday , 15 January 2023
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খুন
আজকের সর্বশেষ সবখবর

দখল মুক্ত হল গুনাগরি খাসমহল জাইগা

Link Copied!

দখল মুক্ত হল গুনাগরি খাসমহল জাইগা

কামরুল ইসলাম

বাঁশখালীর কালীপুর ইউনিয়নের গুনাগরি খাসমহল এলাকার অবর্ণনীয় যানজট বাঁশখালীর সর্বস্তরের জনগণের মুখে মুখে। বাঁশখালীর একমাত্র প্রধান সড়কে চলতে গিয়ে প্রতিদিন এ গুনাগরি খাসমহল এলাকার যানজটে পড়ে ঘণ্টার পর ঘণ্টা গাড়িতে বসে পার করতে হয় অধিকাংশ বাস কোস্টার সহ গাড়িতে চলাচলকারী যাত্রীদের। কালীপুর ইউনিয়নের গুনাগরিতে দু’টি ভূমি অফিসের সামনে প্রধান সড়কের সাথে অবৈধভাবে গড়ে উঠে অর্ধশতাধিক দোকান।

সেসব দোকান থেকে স্থানীয় কিছু লোক সুবিধা নিয়ে দিনের পর দিন সাধারণ জনগণের ভোগান্তির কারণ হলেও কোনো কিছু করার সুযোগ ছিল না। অবশেষে আজ রবিবার (১৫ জানুয়ারি) বিকালে বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) খোন্দকার মাহমুদুল হাসান ও বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল উদ্দিনের নেতৃত্বে এ অবৈধ দোকানগুলো উচ্ছেদ করা হয়।

এ ব্যাপারে বাঁশখালী থানার ওসি মো. কামাল উদ্দিন বলেন, “গুনাগরি খাসমহল এলাকার অবর্ণনীয় যানজট বাঁশখালীর প্রধান সড়কে চলাচলকারী সবাইকে ভোগায়। আজ থেকে কেউ এখানে আর অবৈধভাবে দোকান গড়ে যানজট সৃষ্টি করতে পারবে না।”

বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরী বলেন, “কালীপুর ইউনিয়নের গুনাগরি খাসমহল এলাকার দু’টি ভূমি অফিসের সামনে দীর্ঘদিন থেকে অবৈধভাবে স্থাপনা তৈরি করে সাধারণ জনগণের ভোগান্তি সৃষ্টি করেছে। আজকের পর থেকে কেউ এখানে অবৈধভাবে দোকান বসালে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা ও জেলে প্রেরণ করা হবে।”

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।