ঢাকাসোমবার , ১০ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

দাউদকান্দিতে ভূমি সেবা সপ্তাহ’র উদ্বোধন

Link Copied!

সঞ্জয় চন্দ্র দাস,কুমিল্লা নিজস্ব প্রতিনিধি :

কুমিল্লার দাউদকান্দি উপজেলা (ভূমি) অফিসে নাগরিকদের স্মার্ট পরিষেবা দিতে ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন করা হয়েছে।
রোববার( ৯ জুন) সকালে উপজেলার ভূমি অফিসে এ ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন করা হয়েছে। ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন করেন— উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ আরাফাতুল আলম।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জিয়াউর রহমান এই উপজেলায় যোগদানের পর থেকে ভূমি অফিসে আমূল পরিবর্তন এসেছে। তিনি বছর খানেক আগে এই ভূমি অফিসে যোগদানের পর থেকে এখানকার ভূমি সেবা নিয়ে এই উপজেলার ভূমি সেবা প্রত্যাশীরা বেশ সন্তুষ্ট।

ভূমি সেবা প্রত্যাশীরা নির্বিঘ্নে সেবা নিতে পারছেন। তিনি যোগদানের পর জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছেন। দালালের দৌরাত্ম কমিয়েছেন। কমেছে ভোগান্তি ও হয়রানি। এখানে আসলে আগে ফাইল নিয়ে বছরের পর বছর ঘুরেও সমস্যার সমাধান হয়নি। সেসব সমস্যা তিনি অগ্রাধিকার ভিত্তিতে কাজ করেছেন। করেছেন অসংখ্য মিস কেসের সমাধান। সার্বিক বিষয়ে তিনি এই উপজেলাকে স্মার্ট পরিষেবা দিতে সক্ষম হয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST