ঢাকারবিবার , ৯ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

দাউদকান্দি উপজেলা ডিজিটাল প্রেসক্লাবের ২৩ বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন

Link Copied!

সঞ্জয় চন্দ্র দাস, কুমিল্লা নিজস্ব প্রতিনিধি:

দাউদকান্দি উপজেলা ডিজিটাল প্রেসক্লাবের ২৩ বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে দাউদকান্দি পৌরসভার নিরিবিলি রেস্তোরায় মো. শাহাদাত হোসেন তালুকদারকে সভাপতি, ইমরান মাসুদকে সাধারণ সম্পাদক ও রাসেল সুমনকে সাংগঠনিক
করে কমিটি ঘোষণা করা হয়।

সকল সদস্যদের উপস্থিত ও মতামতের ভিত্তিতে আগামী দুই বছরের জন্য ২৩ সদস্য বিশিষ্ট দাউদকান্দি উপজেলা ডিজিটাল প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

কার্যকরী কমিটি যাহারা রয়েছেন : সহ-সভাপতি মো. আনিস খান এবং এস এম শাহজালাল, যুগ্ম সাধারণ সম্পাদক মো. শহিদ উল্লাহ, এবং মো. জসিম মোল্লা । সহ-সাংগঠনিক সম্পাদক আহনাফ তিহামী, দপ্তর সম্পাদক সাবের আব্দুল্লাহ, সহ-দপ্তর সম্পাদক সঞ্জয় চন্দ্র দাস । মহিলা বিষয়ক সম্পাদিকা সালমা আক্তার ও সহ-মহিলা বিষয়ক সম্পাদিকা মলিনা আক্তার মিলি । তথ্য বিষয়ক সম্পাদক মো. আসাদুজ্জামান সাগর । বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. রিয়াদ হোসেন । শিক্ষা বিষয়ক সম্পাদক নুরে আলম । চিকিৎসা বিষয়ক সম্পাদক নুরুল হক প্রধান । আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম ইমন । কার্যকরী সদস্য মো. লিমন হোসেন, শাহনাজ আক্তার সুমনা, গোলাম মহিউদ্দিন সুমন, আবু হানিফ, তাসীন তিহামী, ফাহাদ হোসেন ।

উল্লেখ্য, গত ২৪ মে দাউদকান্দির প্রাণকেন্দ্র তালপাতা রেস্টুরেন্ট ৪ উপদেষ্টা মন্ডলীগণ একটি আহ্ববায়ক করে আগামি ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করার আহ্বান করেন । তারই ধারাবাহিকতায় আহ্ববায়ক কমিটির মাধ্যমে ২৩ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয় ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST