ঢাকাTuesday , 6 December 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে হানাদার মুক্ত দিবস পালিত

Link Copied!

দিনাজপুরে হানাদার মুক্ত দিবস পালিত

দিনাজপুর হাকিমপুর প্রতিনিধ
মোঃ ওয়াজ কুরনী

৬ই ডিসেম্বর দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলা হানাদার মুক্ত দিবস। দিবসটি উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি, শহীদদের প্রতি পুষ্পস্তবক অর্পণসহ নানা কর্মসূচির মধ্য দিয়ে নবাবগঞ্জ উপজেলা হানাদার মুক্ত দিবস পালন করা হয়।
মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলার কেন্দ্রীয় স্মৃতিসৌধ চত্বর গিয়ে শেষ হয়। র‍্যালিতে অংশ নেন স্থানীয় মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, বিভিন্ন রাজনৈতিক নেতা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তারা।
পরে উপজেলা হল রুমে নবাবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এম আশিক রেজার সভাপতিত্বে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় মুক্তিযোদ্ধারা বক্তব্য রাখেন। আলোচনা সভা শেষে সেখানে শহীদদের আত্মার প্রতি শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
এ সময় উপজেলা সহকারী অফিসার (ভূমি) কামরুজ্জামান সরকার, থানার ওসি (তদন্ত) মমিনুজ্জামান মমিন, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোছাঃ রেজেনা পারভীন, উপজেলা কৃষি কর্মকর্তা প্রসনজিৎ তালুকদার, সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা দবিরুল ইসলাম, সাবেক ডিপুটি কমান্ডার এখলাছুর রহমান, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ইউনুছ আলী সহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
বর্ণাঢ্য র‍্যালি সর্বশেষ