ঢাকাWednesday , 28 December 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর হাকিমপুরে পাউশগাড়া মাদ্রাসার কর্মচারীর বিরুদ্ধে ছাত্রীকে যৌননিপীড়নের অভিযোগ

Link Copied!

দিনাজপুর হাকিমপুরে পাউশগাড়া মাদ্রাসার কর্মচারীর বিরুদ্ধে ছাত্রীকে যৌননিপীড়নের অভিযোগ

দিনাজপুর জেলা প্রতিনিধি
মোঃ ওয়াজ কুরনী

 

দিনাজপুরের হাকিমপুর উপজেলার ডাঙ্গাপাড়ার পাউশগাড়া দাখিল ডিগ্রী মাদ্রাসার ৪র্থ শ্রেণীর কর্মচারী আব্দুর রাজ্জাকের বিরুদ্ধে ৬ষ্ঠ শ্রেণীর এক ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগ উঠেছে। মাদ্রাসার অধ্যক্ষের নিকট লিখিত অভিযোগ করেন ঐ ছাত্রীর বাবা।

বুধবার (২৮ ডিসেম্বর) সকালে পাউশগাড়া মাদ্রাসার অধ্যক্ষ মামুনুর রশিদ জানান, ছাত্রীকে যৌন নিপীড়নের লিখিত অভিযোগ পেয়েছি। তিন সদস্যের একটি টম গঠন করা হয়েছে। তদন্ত চলছে, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

লিখিত অভিযোগে ঐ ছাত্রীর বাবা বলেন, গত ৮ নভেম্বর মাদ্রাসার কর্মচারী আব্দুর রাজ্জাক আমার মেয়ের লজ্জা স্থানে হাত দেয়। পরে আমার মেয়ে মোবাইল ফোনে মেসেঞ্জারে বিষয়টি অধ্যক্ষের নিকট অভিযোগ করে। পরে এব্যাপারে অধ্যক্ষ কোন বিচার করেন না। কয়েক দিন পর পুনোরায় আমি নিজে বিষয়টি উপাধ্যক্ষকে জানায়। তাতেও কোন পদক্ষেপ নেননি তিনি। বিচার না পাওয়ায় শেষে আমার মেয়েকে যৌন নিপীড়নের অভিযোগ করে অধ্যক্ষের বরাবর রাজ্জাকের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছি। মেয়ের বাবা আরও বলেন, আমার ছোট মেয়ের সাথে যে আচারণ করা হয়েছে, আমি এর সুষ্ঠু বিচার চাই।

এবিষয়ে উক্ত মাদ্রাসার সভাপতি ও হাকিমপুর উপজেলা চেয়ারম্যান হারুন উর রশিদ হারুন বলেন, ৬ষ্ঠ শ্রেণীর একজন ছাত্রীকে যৌন নিপীড়নের জন্য মাদ্রাসার কর্মচারী রাজ্জাকের বিরুদ্ধে মেয়ের বাবার লিখিত অভিযোগ দিয়েছেন। তিন জনের একটি তদন্তের টিম গঠন করা হয়েছে। এক সপ্তাহ তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার সময় দেওয়া হয়েছে। প্রতিবেদনটি পেলে তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নিবো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।