ঢাকাMonday , 9 January 2023
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর হিলিতে দোয়া অনুষ্ঠিত প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায়

Link Copied!

দিনাজপুর হিলিতে দোয়া অনুষ্ঠিত
প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায়

দিনাজপুর হাকিমপুর প্রতিনিধি
মোঃ ওয়াজ কুরনী

ঐতিহাসিক ৯ জানুয়ারি-২০১৩ সালে সারা বাংলাদেশের ২৬,১৯৩ টি বে-সরকারি প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণ করায় প্রতি বছরের ন্যায় দিনাজপুরের হাকিমপুর হিলিতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য দীর্ঘায়ু কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৯ জানুয়ারি) বিকেলে উপজেলার ৩ নং আলিহাট ইউনিয়নের হরিহরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উপজেলা জাতীয়করণকৃত প্রাথমিক শিক্ষক মহাজোট এর সভাপতি মো. জামান আলীর সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন হাকিমপুর উপজেলা পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান শাহিনুর রেজা শাহীন।

এসময় আরও উপস্থিত থেকে বক্তব্য রাখেন, আলিহাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রাজ্জাক, বোয়ালদাড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ছদরুল ইসলাম, উপজেলা প্রধান শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক নওশাদ আলী, প্রধান শিক্ষক আনোয়ারুল ইসলাম টুকু, আব্দুল বারেক, আব্দুল করিম, আব্দুল ওবায়দুল, সহকারী শিক্ষক আব্দুল ওহাব, নার্গিস পারভীন, আবু তালেবসহ অনেকে। আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য দীর্ঘায়ু কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক।

উপজেলা শিক্ষক মহাজোট এর সভাপতি জামান আলী বলেন, বিএনপি জোট সরকারের সময় আমরা রাজপথে আন্দোলন করেছিলাম। ওই সময় আমাদের নির্যাতন করাসহ গরম পানি নিক্ষেপ করা হয়েছিলো। সে সময় তৎকালীন বিরোধী দলীয় নেত্রী শেখ হাসিনা আমাদের আশ্বস্ত করেছিলেন আপনারা বাড়ি ফিরে যান! আমরা ক্ষমতায় গেলে আপনাদের জাতীয়করণ করা হবে। তিনি কথা রেখেছেন এবং সেই মোতাবেক গত ৯ জানুয়ারি-২০১৩ সালে সারা বাংলাদেশের ২৬,১৯৩ টি প্রাথমিক বিদ্যালয় একসঙ্গে জাতীয়করণ ঘোষণা করেন। সেই থেকে প্রতি বছর আমার হাকিমপুর উপজেলা জাতীয়করণকৃত প্রাথমিক শিক্ষক মহাজোট এর আয়োজনে প্রধানমন্ত্রীর সু-স্বাস্থ্যে দীর্ঘায়ু কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে আসছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।