ঢাকাসোমবার , ১২ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর হিলিতে ১ হাজার পিস ট্যাপেন্টাডল সহ আটক ২

Link Copied!

দিনাজপুর হিলিতে ১ হাজার পিস ট্যাপেন্টাডল সহ আটক ২

দিনাজপুর হাকিমপুর প্রতিনিধ
মোঃওয়াজ কুরনী

দিনাজপুরের সীমান্তবর্তী হাকিমপুর হিলিতে পুলিশের সাঁড়াশি অভিযানে মাদকদ্রব্য এক হাজার পিস ট্যাপেন্টাডল সহ দুই জনকে আটক করেছে হাকিমপুর থানা পুলিশ।

সোমবার (১২ জুন) রাত ১২টায় হিলি-ঘোড়াঘাট সড়কের হিলি পানামা পোর্ট এর ৪ নং গেট সংলগ্ন সড়কের উত্তর পার্শে পুরাতন মালবাহী ট্রাকে অভিযান চালিয়ে পিছনের কেবিন থেকে নেশা জাতীয় মাদকদ্রব্য ট্যাপেন্টাডল সহ আসামি মিলন মিয়া (৩০) ও অন্তর মোল্লা (২০) কে হাতেনাতে আটক করেছে পুলিশ।

আটককৃত আসামি মিলন মিয়া (৩০) পার্শ্ববর্তী বিরামপুর উপজেলার দক্ষিণ দাউদপুর গ্রামের কামাল হোসেনের ছেলে ও আন্তর মোল্লা (২০) অন্তর মোল্লা হাকিমপুর থানা শহরের ধরন্দা এলাকার ওমেদ শেখ এর ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু সায়েম মিয়া।

তিনি জানান, সীমান্তবর্তী হাকিমপুর থানাকে শতভাগ মাদক মুক্ত করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। গোপন সংবাদে জানতে পারি পুলিশের চোখ ফাঁকি দিয়ে হিলি ঘোড়াঘাট মহা সড়কে মালবাহী ট্রাকে করে মাদকদ্রব্য নিয়ে যাচ্ছে মাদক ব্যবসায়ীরা।

এমন সংবাদের ভিত্তিতে থানার এসআই সাদ্দাম হোসেন ও সঙ্গীয় ফোর্স হিলি পোর্ট এর ৪ নং গেটের সামনে সড়কের উত্তর পার্শে সন্দেহ ভাজন পুরাতন মালবাহী ট্রাকে অভিযান চালায়।

এসময় ট্রাকের পিছনের কেবিনে অভিনব কৌশলে লুকিয়ে রাখা ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ আসামিদের হাতেনাতে আটক করা হয়েছে।আসামিদের ব্যবহারকৃত মালবাহী ট্রাকটি জব্দ করা হয়েছে।

আটক আসামীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পূর্বক আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি। হাকিমপুর থানা মামলার নং ০৫।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।