ঢাকাশুক্রবার , ২৯ সেপ্টেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর হিলি স্থলবন্দরে আমদানি রফতানি বন্ধ

দিনাজপুর হাকিমপুর প্রতিনিধি মোঃ ওয়াজ কুরনী
সেপ্টেম্বর ২৯, ২০২৩ ১২:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

দিনাজপুর হিলি স্থলবন্দরে আমদানি রফতানি বন্ধ

দিনাজপুর হাকিমপুর প্রতিনিধি
মোঃ ওয়াজ কুরনী

পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে আজ ২৮ সেপ্টেম্বর ও সাপ্তাহিক ছুটি শুক্রবার দুই দিন দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে ভারত থেকে বাংলাদেশে আমদানি রফতানি বন্ধ রয়েছে। তবে দুই দেশের পাসপোর্ট যাত্রী পারাপার স্বাভাবিক রয়েছে বলে জানান ইমিগ্রেশন কতৃপক্ষ।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাহিলি সি এন্ড এফ এজেন্ট এসোসিয়েশন সাধারণ সম্পাদক জামিল হোসেন চলন্ত।
তিনি জানান, পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে আজ ২৮ সেপ্টেম্বর ও সাপ্তাহিক ছুটি শুক্রবার দুই দিন ভারত বাংলাদেশের মধ্যে আমদানি রফতানি কার্যক্রম বন্ধ থাকবে। আগামী ৩০ সেপ্টেম্বর শনিবার থেকে দুই দেশের মধ্যে আমদানি রফতানি কার্যক্রম পূর্বের নিয়মে চালু হবে।

হিলি পানামা পোর্ট লিংক লিমিটেডের জনসংযোগ কর্মকর্তা সোহরাব হোসেন প্রতাপ জানান, পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে আমদানি রফতানিসহ পানামা পোর্ট অভ্যান্তরীন সকল কার্যক্রম বন্ধ রয়েছে। আগামী ৩০ সেপ্টেম্বর শনিবার থেকে আমদানি রফতানিসহ পোর্ট অভ্যান্তরীন সকল কার্যক্রম পূর্বের নিয়মে চালু হবে।
এদিকে হিলি ইমিগ্রেশন ওসি শেখ আশরাফুল জানান, ঈদে মিলাদুন্নবী উপলক্ষে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি রফতানি কার্যক্রম বন্ধ থাকলেও দুই দেশের মধ্যে পাসপোর্ট যাত্রী পারাপার স্বাভাবিক রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST