ঢাকামঙ্গলবার , ২৫ এপ্রিল ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

দিনাজপুর ৬দিন পর হিলি স্থলবন্দরে আমদানি রফতানি শুরু

Link Copied!

দিনাজপুর ৬দিন পর হিলি স্থলবন্দরে আমদানি রফতানি শুরু

দিনাজপুর হাকিমপুর প্রতিনিধি মোঃ ওয়াজ কুরনী

 

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে টানা ৬ দিনের ছুটি শেষে দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে ভারত-বাংলাদেশের মাঝে পণ্য আমদানি-রফতানি বাণিজ্য কার্যক্রম পূর্বের নিয়মে চালু হয়েছে। তবে স্বাভাবিক ছিলো হিলি ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে দু’দেশের পাসপোর্ট যাত্রী পারাপার কার্যক্রম।

মঙ্গলবার (২৫ এপ্রিল) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাহিলি সি এন্ড এফ এজেন্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক জামিল হোসেন চলন্ত।

তিনি বলেন, ঈদুল ফিতর উপলক্ষে টানা ৬ দিন ছুটি শেষে আজ ২৫ এপ্রিল (মঙ্গলবার) সকাল থেকে ভারত বাংলাদেশ দুই দেশের মাঝে আমদানি রফতানি কার্যক্রম পূর্বের নিয়মে চালু হয়েছে।

হিলি স্থলবন্দরের জনসংযোগ কর্মকর্তা সোহরাব হোসেন বলেন, ঈদুল ফিতর উপলক্ষে টানা ছয় দিন ছুটি শেষে আজ সকাল থেকে আমদানি রফতানি কার্যক্রম ও বন্দরের অভ্যান্তরীন কার্যক্রম পূর্বের নিয়মে চালু হয়েছে। তবে বন্দর দিয়ে আমদানি-রফতানি বন্ধ থাকলেও সরকারি ছুটির দিন ব্যতীত বন্দরের ভেতরের কার্যক্রম চালু ছিলো।

হিলি ইমিগ্রেশন চেকপোস্ট এর অফিসার ইনচার্জ শেখ আশরাফুল বলেন, বন্দর দিয়ে আমদানি রফতানি কার্যক্রম বন্ধ থাকলেও দুই দেশের পাসপোর্ট যাত্রী পারাপার স্বাভাবিক ছিলো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST