ঢাকারবিবার , ৯ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

দুদকের আয়োজনে মাধ্যমিক স্কুল পর্যায়ে বিতর্ক প্রতিযোগীতা

Link Copied!

গাংনীতে দুদকের আয়োজনে মাধ্যমিক স্কুল পর্যায়ে বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত

মোঃ আব্দুল হামিদ মেহেরপুর, ক্রাইম রিপোর্টারঃ
এবার দুদক আয়োজিত বিতর্ক প্রতিযোগীয়তায় বাংলাদেশ পুলিশের সাবেক আইজিপি বেনজির আহমেদের দুর্ণীতিচিত্র নিয়ে ব্যাপক কোটেশন তুলে ধরেছেন পক্ষে বিপক্ষের বিতার্কিকবৃন্দ,তার্কিকরা তাদের যুক্তিখন্ডন করতে গিয়ে বারবারই তুলে ধরেন সাবেক পুলিশ প্রধান বেনজিরের দুর্ণীতিচিত্র
গাংনী উপজেলার সাহেবনগর বহুমুখী উচ্চ মাধ্যমিক বিদ্যালয় বিতর্ক দলের দলনেতা নওরিন জাহান বলেন, শ্রেষ্ঠ বাংলাদেশ পুলিশের সাবেক আইজিপি বেনজির আহমেদ, বলা হয়ে থাকে যখন ক্ষমতায় ছিলেন তখন সবচেয়ে প্রভাবশালী ও বড় ক্ষমতাধর পুলিশ অফিসার ছিলেন,তার কাছে অসৎ পথে উপার্জিত হাজার কোটি টাকা,শুধুমাত্র দেশ প্রেম ও মুল্যবোধের অভাবে মানুষ বেনজিরের মত হয়ে ওঠে।
এই তার্কিক আরও বলেন, দুর্ণীতি আমাদের সমাজের রন্দে রন্দে ছড়িয়ে পড়েছে,তার উৎকৃষ্ট উদাহরণ সাবেক আইজিপি বেনজির আহমেদ।
শনিবার (৮ জুন) দুপুরে গাংনী উপজেলা নির্বাহী অফিসারের সম্মেলন কক্ষে কুষ্টিয়া সমন্বিত দুর্নীতি দমন কমিশন ও গাংনী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির (দুপ্রক) আয়োজনে মাধ্যমিক স্কুল পর্যায়ে রচনা ও বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
শিক্ষার্থীদের মাঝে দুর্নীতি বিরোধী সচেতনতা তৈরি করতে ‘দেশপ্রেম ও মুল্যবোধের অভাবেই দুর্ণীতি বিস্তারের কারণ, বিষয়ের উপর পক্ষে-বিপক্ষে যুক্তিতর্ক তুলে ধরে জোড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয় ও সাহেবনগর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের তার্কিকরা।
বিতর্ক প্রতিযোগীতার সমাপনী দিনে বিতর্ক প্রতিযোগিতায় পক্ষ দল সাহেবনগর বহুমখী উচ্চ বিদ্যালয়কে যুক্তিতে হারিয়ে বিপক্ষ দল জোড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST