ঢাকাবৃহস্পতিবার , ২২ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

দেশে বাড়ছে অপহরণ, চিন্তায়, চুরি, ডাকাতি , খুন ভেঙে পড়েছে আইন শ্রিংলা

কামরুল ইসলাম চট্রগ্রাম
জুন ২২, ২০২৩ ৯:২৯ অপরাহ্ণ
Link Copied!

দেশে বাড়ছে অপহরণ, চিন্তায়, চুরি, ডাকাতি , খুন ভেঙে পড়েছে আইন শ্রিংলা

কামরুল ইসলাম

দেশে বর্তমানে আইন শৃঙ্খলা ভেঙে পড়েছে গণমাধ্যমের দিকে চোখ দিতে পড়ে খুন, চুরি ডাকাতি ছিনতাই অপহরণ সহ বিভিন্ন অসামাজিক কর্মকান্ড।এই ধরনের ঘটনা ঘটেছে প্রতিনিয়ত।টেকনাফে রোহিঙ্গা যুবক অপহরণের শিকার হয়েছে। মালয়েশিয়া নিয়ে যাওয়ার কথা বলে কৌশলে অপহরণ করেছে দালাল চক্র। অপহরণের একদিন পর ভিকটিমের পরিবারের কাছ থেকে ৩ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।
অপহৃত যুবকরা হলেন- টেকনাফের চাকমারকুল ২১ নম্বর ক্যাম্পের নবি হোসাইনের ছেলে রহিম উল্লাহ (২৫), মো. খলিলের ছেলে রিয়াজ উদ্দিন (২১) ও ইসমাইলের ছেলে মুজিবুল্লাহ (২৬)।
বিষয়টি নিশ্চিত করে বৃহস্পতিবার (২২ জুন) বিকেলে ২১ নম্বর ক্যাম্পের মাঝি মো. আজিজুল হক ভিকটিমের পরিবারের বরাত দিয়ে জানান, গতকাল বুধবার সকাল ১০টার দিকে চাকমারকুল ক্যাম্প থেকে তিন যুবক দালাল চক্রের মাধ্যমে অবৈধভাবে মালয়েশিয়া যাওয়ার উদ্দেশে পরিবারের অগোচরে বাড়ি থেকে বের হয়। পরবর্তীতে অপহৃত যুবকরা বৃহস্পতিবার ২২ জুন সকালে বাড়িতে ফোন করে বলে তাদের ওপর ব্যাপক নির্যাতন করা হচ্ছে। অপহরণকারী দালালরা তাদের কাছ থেকে ৩ লাখ টাকা মুক্তিপণ দাবি করছেন। মুক্তিপণের টাকা না পেলে তাদেরকে হত্যা করা হবে বলে হুমকি দিচ্ছে।
টেকনাফের চাকমারকুল এপিবিএন ক্যাম্পের ইনচার্জ সরোজ চন্দ্র জানান, গতকাল বুধবার সকাল ১০টার দিকে তিন রোহিঙ্গা যুবক বাড়ি থেকে বের হওয়ার পর আর ফেরত আসেনি। আজ বৃহস্পতিবার সকালে মিয়ানমারের একটা নম্বর থেকে ভিকটিমের পরিবারের কাছে কল করে মুক্তিপণের টাকা দাবি করা হচ্ছে বলে অপহৃত ভিকটিমের পরিবার আমাদের কাছে জানান বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।