ঢাকাশুক্রবার , ৭ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

দেশ জাতির দুর্দিনে ছাত্র সমাজকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে

Link Copied!

মনসুরুল হাসান রায়পুরী |
হাফেজ মোহাম্মদ আসলাম,স্টাফ রিপোর্টার:
জাতীয় প্রেসক্লাবে ৭ জুন ছাত্র জমিয়ত বাংলাদেশের কেন্দ্রীয় কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়। ছাত্র জমিয়ত বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি নিজাম উদ্দিন আল আদনানের সভাপতিত্বে অনুষ্ঠিত কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সভাপতি মাওলানা মনসুরুল হাসান রায়পুরী।

তিনি বলেন, আমরা দুঃখের সাথে লক্ষ্য করছি, বর্তমানে প্রাইড ডে নাম দিয়ে সমকামিতার মতো বেহায়াপনা ও নির্লজ্জতার নিকৃষ্ট সংস্কৃতির চর্চা চলছে। নব্বই পার্সেন্ট মুসলমানদের দেশে পাশ্চাত্য এ সংস্কৃতি কালচার সহ্য করা হবেনা।

অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য দেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব মাওলানা ড. গোলাম মহিউদ্দিন ইকরাম। তিনি বলেন, দেশ জাতির দুর্দিনে ছাত্র সমাজকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। উলামায়ে দেওবন্দের আদর্শ কে ধারণ করে ছাত্র জমিয়ত এর কার্যক্রম কে এগিয়ে নিতে হবে। ছাত্র সমাজ নেতৃবৃন্দ কে নববী আখলাকের অনুসারী হতে হবে৷ ইসলামবিরোধী সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে রাজপথে বলিষ্ঠ ভূমিকা রাখতে হবে।

অনুষ্ঠানে অন্যদের মাঝে বক্তব্য দেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের যুগ্ন মহাসচিব মাওলানা রশিদ আহমদ বিন ওয়াক্কাস, সাংগঠনিক সম্পাদক ও ঢাকা মহানগর সভাপতি মুফতী জাকির হোসাইন খান, যুগ্ন মহাসচিব মাওলানা ওয়ালি উল্লাহ আরমান, ঢাকা মহানগর জমিয়তের সাধারণ সম্পাদক মুফতী আতাউর রহমান খাঁন, কেন্দ্রীয় নির্বাহী সদস্য মাওলানা আবুল কাশেম, সুনামগঞ্জ জেলা জমিয়তের সহ সভাপতি সৈয়দ তালহা আলম, মাওলানা আবু বকর সিদ্দিক সরকার, ছাত্র জমিয়তের সাবেক সভাপতি সুহাইল আহমদ, সাবেক সিনিয়র সহ সভাপতি শাব্বির আহমদ রাজী প্রমুখ।

কাউন্সিলে খালেদ মাহমুদ কে সভাপতি, আহমদ ইসলামাবাদী কে সিনিয়র সহ সভাপতি, ফেরদাউস রুম্মান কে সেক্রেটারি, মারুফ আহমদ কে সাংগঠনিক সম্পাদক করে ছাত্র জমিয়ত বাংলাদেশের মোট ৭১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST