ঢাকাবৃহস্পতিবার , ২ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

ধুনটে পৌর জামায়াত নেতার মৃত্যু

স্টাফ রিপোর্টার
মে ২, ২০২৪ ৯:১১ অপরাহ্ণ
Link Copied!

ধুনটে পৌর জামায়াত নেতার মৃত্যু

ধুনট (বগুড়া) প্রতিনিধি:

বগুড়ার ধুনটে হাবিবুর রহমান (৬০) নামের এক জামায়াত নেতার মৃত্যু হয়েছে (ইন্নানিল্লাহি ওয়া ইন্না ইলাহী রাজেউন)। সে পৌর এলাকার আব্দুল খালেকের ছেলে। তিনি বাংলাদেশ জামায়াতে ইসলামীর ধুনট পৌর এলাকার আমীর ও ধুনট এইচ আর দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক ছিলেন।

পারিবিরিক সুত্রে জানা যায়, তিনি দির্ঘিদন ধরে শারিরিক ভাবে অসুস্থ্য ছিলেন। বৃহস্পতিবার সকাল ১০টায় নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন। পরে বিকেল ৫টায় জানাযাহ শেষে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়।

এসময় ধুনট পৌরসভার মেয়র এজিএম বাদশা, ধুনট উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আসিফ ইকবাল সনি, সাবেক পৌর মেয়র আলীমুদ্দীন হারুন, ধুনট উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম, এইচ.আর.দাখিল মাদ্রাসার সহ সুপার ফিরোজ আহমেদ, বাংলাদেশ জামায়াতে ইসলামীর বগুড়া জেলা পূর্ব নায়েবে আমীর আব্দুল বাছেদ, অর্থসম্পাদক আব্দুল্লাহিল বাকি, ধুনট উপজেলা আমীর মাওলানা আমিনুল ইসলাম, সেক্রেটারী মাওলানা আব্দুল করিম, শ্রমিক কল্যাণ ফেডারেশন বগুড়া জেলা পূর্ব নুরুল হুদা সহ স্থানীয় জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ ও বিশিষ্ট জনেরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST