ঢাকাWednesday , 28 December 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

নগরঘাটায় খামারে আগুন দেওয়ার ঘটনা পূর্ব-পরিকল্পিত বলে অভিযোগ বিবাদীপক্ষের

Link Copied!

নগরঘাটায় খামারে আগুন দেওয়ার ঘটনা পূর্ব-পরিকল্পিত বলে অভিযোগ বিবাদীপক্ষের

মোঃ শাহিনুর রহমান শাহিন, স্টাফ রিপোর্টার:

পাটকেলঘাটা থানা এলাকার নগরঘাটার কালীবাড়ী স্কুলের পূর্ব পাশে মুরগীর খামারে গত ৩ নভেম্বর রাত আনুমানিক ২ টার দিকে পূর্ব শত্রুতার জের ধরে রাতের আধারে কয়েক জন দূর্বৃত্ত আগুন ধরিয়ে দেয়। এ ঘটনায় মিঠাবাড়ী গ্রামের মৃত রোস্তম আলীর পুত্র আব্দুস সাত্তার, আব্দুস সাত্তারের পুত্র বিল্লাল হোসেন, মৃত রুস্তম আলীর পুত্র মিজানুর রহমান, মনি মোড়ল, মুক্তার আলী ও তার স্ত্রী সহ সাতক্ষীরা আমলী আদালতে ৬জনের নাম উল্লেখ করে তরিকুল ইসলাম বাদী হয়ে একটি সাজানো মামলা দায়ের করেন বলে দাবী বিবাদীপক্ষের। বর্তমানে মামলাটি সাতক্ষীরা পিবিআইতে তদন্তাধীন আছে।

মামলার ১নং আসামী বিল্লাল হোসেন বলেন, আমি একজন শিক্ষার্থী। আমার ক্যারিয়র নষ্ট করার জন্য এ মামলায় আমাকে ১নং আসামী করা হয়েছে। তদন্ত করলে আসল ঘটনা জানা যাবে। আমি এর সুষ্ঠ বিচার চাই।

বিবাদীপক্ষের মুক্তার হোসেন অভিযোগ করে বলেন, মৃত্যুর আগে আমার পিতার কাছ থেকে স্বর্ণের জিনিস ফেরত চাওয়া নিয়ে দ্বন্দ শুরু হয় ভাইপো তরিকুলের সাথে। যার এক পর্যায়ে মারামারিতে রুপ নেয়। পরবর্তিতে স্থানীয়ভাবে মিমাংসার চেষ্টা করা হলে তারা রাজি হয়নি। এক পর্যায়ে তারা নিজেদের খামারে আগুন দিয়ে ও নিজ বাড়ি ছেড়ে ভাড়া বাড়িতে থেকে আমাদের নামে আদালতে মামলা দায়ের করে।

স্থানীয় ওয়ার্ড সদস্য শেখ সরোয়ার জানান, ঘটনার রাতে আমাকে মোবাইল ফোনে জানালে সকালে ঘটনাস্থলে যায়। তবে কে বা কারা আগুন লাগিয়েছে সেটা আমার জানা নেই। ইতোমধ্যে তারা আইনের আশ্রয় নিয়েছে।

বাদীর ভাই শরিফুল ইসলাম বলেন, যেহেতু পারিবারিক দন্দ চলছে আমার ভাই আমাদের পুরাতন বাড়ীতে একা না থেকে এখন ভাড়া বাড়ীতে থাকে। মামলা নিস্পত্তি হলে আবার নিজ বাড়ীতে ফিরে যাবে।

বাদী তরিকুল ইসলাম বলেন, আমি বিভিন্ন অনুষ্ঠানে ভ্রান্যমান দোকান দিয়ে ফুচকার ব্যবসা করি। সব সময় বাড়ীতে থাকা হয় না। নিজের পরিবারের সদস্যদের শঙ্কামুক্ত রাখতে এখন আমি ইউনিয়নের কাপাসডাঙা এলাকায় ভাড়া বাড়ীতে থাকি। আমার বিরুদ্ধে করা অভিযোগ সম্পূর্ন মিথ্যা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।