ঢাকারবিবার , ৯ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

নড়াইলে সাবেক ইউপি চেয়ারম্যান উজ্জ্বল শেখের মুক্তির দাবিতে বিক্ষোভ ও মানব বন্ধন অনুষ্ঠিত

সৈয়দ রুবেল নড়াইল :
জুন ৯, ২০২৪ ১১:১৬ অপরাহ্ণ
Link Copied!

নড়াইলে সাবেক ইউপি চেয়ারম্যান উজ্জ্বল শেখের মুক্তির দাবিতে বিক্ষোভ ও মানব বন্ধন অনুষ্ঠিত।

সৈয়দ রুবেল নড়াইল :
নড়াইল সদর উপজেলার ৯নং সিংঙ্গা শোলপুর ইউনিয়নের সাবেক ও সফল চেয়ারম্যান এবং সদর উপজেলা সেচ্ছাসেবক লীগের অন্যতম নেতা উজ্জ্বল শেখ এর বিরুদ্ধে ষড়যন্ত্র মুলক মিথ্যা মামলা ও নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে।

০৯ জুন (রবিবার) সকাল ১০ টায় সিংঙ্গা শোলপুর ইউনিয়ন বাঁশির উদ্যোগে গোবরা বাজার বাস স্টান্ডে কয়েক হাজার নারী পুরুষসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের উপস্থিতি তে এ বিক্ষোভ মিছিল ও মানব বন্ধন অনুষ্ঠিত হয়।

তথ্য সূত্রে জানা যায়, গত ০২ জুন রবিবার রাত ১২টার দিকে নড়াইল সদরের গোবরায় উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতায় নিউটন গাজীর বাড়িতে থাকা প্রাইভেটকার গাড়ীটিতে কে বা কাহারা আগুন দিয়ে পুড়িয়ে দেয়। এ ঘটনায় নিউটন গাজী বাদী হয়ে ওই ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান উজ্জ্বল শেখের বিরুদ্ধে নড়াইল সদর থানায় অভিযোগ দাখিল করে।

পরেরদিন ৪ ঠা জুন দুপুর আড়াইটার দিকে চেয়ারম্যান উজ্জ্বল শেখ নড়াইলে আশার সময় শহরের ধোপা খোলা মোড় থেকে তাকে সহ দু’জন কে গ্রেফতার করে নড়াইল সদর থানা পুলিশ।

চেয়ারম্যান উজ্জ্বল শেখ গ্রেফতারের ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। এরই ধারাবাহিকতায় ০৯ জুন আজ রবিবার সকাল ১০টায় ইউনিয়নের কয়েক হাজার নারী পুরুষ আবাল বৃদ্ধ বনিতা গোবরা বাজার বাস স্টান্ডে সমবেত হয়ে বিক্ষোভ মিছিল ও মানব বন্ধন করে চেয়ারম্যান উজ্জ্বল শেখ এর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও তার নি:শর্তে মুক্তির দাবিতে।

এর আগে বিক্ষোভ মিছিল ও মানব বন্ধনে অংশ গ্রহন কারীদের মধ্যে কয়েক জন বিক্ষোভ কারী নিউটন গাজীর বিরুদ্ধে বলেন, নিউটন গাজী একটা সন্ত্রাসী চাঁদাবাজ, ছিনতাই কারী মাদক কারবারি। তার বিরুদ্ধে ঢাকায় ব্রিটিশ নাগরিক হত্যাসহ একাধিক মামলা রয়েছে। সেখান থেকে এই চেয়ারম্যান উজ্জ্বল শেখ-ই তাকে জামিন করে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে ছাড়িয়েছে।

শুধু তাই নয়, নিউটন গাজী জেল থেকে বাইরে এসে বিভিন্ন অপকর্মে লিপ্ত হলে চেয়ারম্যান উজ্জ্বল শেখ তাকে থ্রেড করে বলেছিলো ভালোভাবে সৎ ভাবে যদি থাকতে পারো তা হলে থাকো নইলে এ গ্রাম ছেড়ে চলে যাও। কোন ছিনতাই কারী চাঁদাবাজ মাদক ব্যাবসায়ীর স্থান আমার ইউনিয়নে বসবাস করতে পারবে না।

বিক্ষোভ কারীরা আরও বলেন, চেয়ারম্যান এসব কাজে আশ্রয় প্রশ্রয় না দেওয়ায় নিউটন গাজী অভিনব কায়দায় সুকৌশলে গভির রাতে নিজের ঘর ভাংচুর সহ নিজের গাড়িতে আগুন ধরিয়ে একজন এলাকার সাবেক সুনামধন্য সফল ইউনিয়ন চেয়ারম্যান উজ্জ্বল শেখের বিরুদ্ধে মিথ্যা বানোয়াট ভিত্তিহীন অভিযোগ করেছে। আমরা ইউনিয়ন বাঁশি এ ঘটনার তিব্র প্রতিবাদ ও নিন্দা জানাই।#

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST