ঢাকাSaturday , 14 January 2023
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খুন
আজকের সর্বশেষ সবখবর

নাইক্ষ্যংছড়িতে আবারও অভিযান ৪২টি গরু জব্দ

Link Copied!

নাইক্ষ্যংছড়িতে আবারও অভিযান ৪২টি গরু জব্দ

কামরুল ইসলাম
বান্দরবান পার্বত্য জেলার বাংলাদেশ ও বার্মার বিভিন্ন চোরাই পথে গরু চোরা চালান হচ্ছে।
এই গরু চোরাই পথে আসার পথে ৪২ টি গরু জব্দ। বিস্তারিত জানতে গিয়ে জানাযায় নাইক্ষ্যংছড়িতে মালিকবিহীন ২৩টি বার্মিজ গরু জব্দ করেছে বিজিবি। অপর এক অভিযানে মিয়ানমার থেকে চোরাই পথে আসা ১৯টি গরু আটক করে নাইক্ষ্যংছড়ি থানা পুলিশ।

বিশেষ সূত্রে জানায়, গতকাল শুক্রবার সকাল সাড়ে ৭টায় নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির টহল দল বাংলাদেশ অভ্যন্তরে ঈদগড় কালীরছড়া নামক স্থান থেকে ২৩টি বার্মিজ গরু জব্দ করে। অপরদিকে নাইক্ষ্যংছড়ি থানার অলীক্ষ্যং মিরঝিড়ির একটি রাবার বাগানে বাইশারী তদন্ত কেন্দ্রের পুলিশ ফোর্স অভিযান চালিয়ে ১৯টি গরু জব্দ করে পুলিশ।

গত বৃহস্পতিবার রাত ১০ টার দিকে মিয়ানমার থেকে চোরাই পথে আসা এসব গরু মালিকবিহীন অবস্থায় জব্দ করে তারা। বিষয়টি নিশ্চিত করেছেন নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবি কতৃপক্ষ ও নাইক্ষ্যংছড়ি থানার ওসি টান্টু সাহা।

সূত্র আরো জানায়, এ পর্যন্ত বিজিবি ও পুলিশ পৃথক অভিযান চালিয়ে ৩ মাসে ৫ শতাধিক বার্মিজ গরু জব্দ করে

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।