ঢাকাTuesday , 27 December 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

নীলফামারীতে ওষুধের কার্টনে নবজাতকের লাশ উদ্ধার

Link Copied!

নীলফামারীতে ওষুধের কার্টনে নবজাতকের লাশ উদ্ধার

মোঃফিরোজ আহমেদ নীলফামারী প্রতিনিধি

মঙ্গলবার সকালে নবজাতকের লাশ ময়নাতদন্তের জন্য জেলার হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

কিশোরগঞ্জ উপজেলার গাড়াগ্রাম ইউনিয়নের জুম্মারপাড় বাসস্ট্যান্ডসংলগ্ন রংপুর-ডালিয়া সড়কের পাশ থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

থানাসূত্রে জানা য়ায়, ওই সড়কসংলগ্ন শিরিন বেগমের বাড়ি। ময়লা ফেরার জন্য তিনি সন্ধ্যার পর রাস্তার ধারে যান। এ সময় একজন লোককে রাস্তার পাশে ওষুধের কার্টন রেখে যেতে দেখতে পান। বাড়িতে এসে বললে তার স্বামী গ্রাম পুলিশকে খবর দেন।

পরে ৯৯৯ নম্বরে ফোন পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় উৎসুক পথচারীরা ভিড় জমান। একমি ওষুধের কার্টন থেকে নবজাতক ছেলে শিশুর লাশ উদ্ধার করা হয়। ব্যান্ডেজ করার গজ কাপড় দিয়ে শিশুটির লাশ মোড়ানো ছিল।

কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম শরীফ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে মামলা হয়েছে। নবজাতকের লাশ ময়নাতদন্তের জন্য জেলার হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।