ঢাকাTuesday , 27 December 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

নীলফামারীর উত্তরা ইপিজেডে পরচুলা চুরির অভিযোগে নারী শ্রমিক কারাগারে

Link Copied!

নীলফামারীর উত্তরা ইপিজেডে পরচুলা চুরির অভিযোগে নারী শ্রমিক কারাগারে

ফিরোজ আহমেদ নীলফামারী প্রতিনিধি

উত্তরা ইপিজেডের পরচুলা চুরি করতে গিয়ে সুমি চৌধুরী (২৭) নামে কথিত এক এসপিকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে এভারগ্রীণ নামের একটি পরচুলা কোম্পানিতে চুরির ঘটনাটি ঘটে।

সুমি দিনাজপুরের খানসামা উপজেলার খামার বিষ্ণুগঞ্জ গ্রামের মৃত আব্দুল আজিজের মেয়ে। সে তাঁর ফেসবুক আইডিতে এসপি পদবী ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ব্যবহার করেছে।

নীলফামারী সদর থানা পুলিশ ও ঘটনার প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলে জানা যায়, দীর্ঘদিন থেকেই পরচুলা চুরির সাথে জড়িত সুমিকে নজরদারিতে রেখেছে ওই কোম্পানির কর্মকর্তা ও নিরাপত্তাকর্মীরা। এর মধ্যেই মঙ্গলবার (২৭ ডিসেম্বর) দুপুরে এভারগ্রীন কোম্পানির নিরাপত্তাকর্মীরা তাকে তল্লাশি করে প্রায় ৩ কেজি ২শ গ্রাম উন্নতমানের পরচুলাসহ আটক করে। যার বাজার মূল্য প্রায় ৪ লক্ষ টাকা।

 

পরে কোম্পানির পক্ষ্য থেকে নীলফামারী সদর থানায় সুমির বিরুদ্ধে একটি মামলা দায়ের করে। মামলার ঘটনাটি জানাজানি হওয়ার পর কথিত এসপি সুমীর এলাকা খানসামায় শুরু হয়েছে মিশ্রপ্রতিক্রিয়া। কেননা এই ঘটনার পূর্বে সুমীর লাইফস্টাইল ছিল সন্দেহজনক। শ্রমিকের কাজ করেও তার জীবন-যাপন ছিল উচ্চভিলাসী।

মামলার বিষয়টি নিশ্চিত করে নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মুক্তারুল আলম জানান, বিকেলে গ্রেফতারকৃত সুমীকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।