ঢাকাTuesday , 29 November 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খুন
আজকের সর্বশেষ সবখবর

নীলফামারী পাসপোর্ট অফিসে দুদকের অভিযান অর্থসহ পরিচ্ছন্নতা কর্মী আটক

Link Copied!

নীলফামারী পাসপোর্ট অফিসে দুদকের অভিযান অর্থসহ পরিচ্ছন্নতা কর্মী আটক

দুর্নীতি দমন কমিশনের (দুদক) অভিযানে নীলফামারী আঞ্চলিক পাসপোর্ট অফিসে আউটসোর্সিং এ কর্মরত পরিছন্নতা কর্মী রুমি কুমার দাস কে ৫৯ হাজার একশত ১৩৭ টাকা ও একটি পাসপোর্ট ও পাসপোর্ট সংক্রান্ত ২২ পিস কাগজ সহ তাকে আটক করেছে।
সোমবার (২৮ নভেম্বর) সকালে দুদকের সমন্বিত জেলা কার্যালয় রংপুর এর উপ-সহকারী পরিচালক এ কে এম নুরে আলম সিদ্দিক এর নেতৃত্বে চার সদস্যের আভিধানিক দল এতে অংশগ্রহণ করে।
আটক পরিছন্নতা কর্মী রুমি কুমার দাস বলেন, আশীষ কুমার স্যারের নির্দেশে পরিচ্ছন্নতা কর্মী হয়েও রোহিঙ্গা ফিঙ্গার প্রিন্ট চেকিং এর কাজ করছি তিন বছর ধরে। আমার পকেটের টাকাগুলো জেনারেটর মেরামতের জন্য ব্যাংক থেকে তোলা হয়েছে। আমার কাছে ব্যাংকের মেসেজ আছে।
দুদকের উপসহকারী পরিচালক এ কে এম নুরে আলম সিদ্দিক জানান, পাসপোর্ট অফিসের বিভিন্ন দুর্নীতি সংক্রান্ত অভিযোগে কেন্দ্রর নির্দেশে আমরা আজ সোমবার সকাল সাড়ে ১০টা থেকে ছদ্মবেশে পাসপোর্ট অফিসে অবস্থান নেই।
পাসপোর্ট করতে আসা হয়রানির শিকার ভুক্তভোগীদের সাথে তথ্য সংগ্রহের পর পরিচ্ছন্নতা কর্মী রুমি কুমার দাস এর পকেট থেকে নগদ ৫৯ হাজার একশত ১৩৭ টাকা ও পাসপোর্ট সংক্রান্ত ২২ কপি কাগজপত্র উদ্ধার করে তাকে আটক করা হয়েছে। কেন্দ্রের নির্দেশ আসলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।
নীলফামারী আঞ্চলিক পাসপোর্ট অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম মোতাহার হোসেন বলেন, কোন ব্যক্তির দুর্নীতি, অনিয়ম, অপরাধ প্রতিষ্ঠান বহন করবে না পাসপোর্ট অফিসের ভেতরে অর্থ লেনদেনের বিষয়গুলো তিনি আগে জানতেন না বলে অস্বীকার করেন। যদি কোন কর্মী দুর্নীতির সাথে জড়িত থাকে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিবে

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।