ঢাকাসোমবার , ২৪ জুলাই ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

নেত্রকোণায় জেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন উপলক্ষে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

মোঃ নাজমুল ইসলাম নেত্রকোণা প্রতিনিধিঃ
জুলাই ২৪, ২০২৩ ৭:১৩ অপরাহ্ণ
Link Copied!

নেত্রকোণায় জেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন উপলক্ষে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

মোঃ নাজমুল ইসলাম
নেত্রকোণা প্রতিনিধিঃ

আগামী ২৯ জুলাই নেত্রকোণা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলন উপলক্ষে নেত্রকোণা জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার বিকেলে নেত্রকোণা ছোটবাজারস্থ দলীয় কার্যালয়ে নেত্রকোণা জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মারুফ হাসান খান অভ্র ও সাধারণ সম্পাদক খায়রুল হাসান লিটু”র সঞ্চালনায় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেত্রকোণা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আমিরুল ইসলাম, সাধারণ সম্পাদক এডভোকেট শামছুর রহমান লিটন (ভিপি লিটন)
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি ময়মনসিংহ বিভাগীয় দায়িত্ব প্রাপ্ত সাংগঠনিক টিমের প্রধান মজিবুর রহমান স্বপন।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের উপদেষ্টা এডভোকেট মোখলেছুর রহমান কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের কৃষি বিষয়ক সম্পাদক কৃষিবিদ সারোয়ার মুর্শেদ আকন্দ জাস্টিস, কেন্দ্রীয় কমিটির সদস্য আলহাজ্ব গোলাম রব্বানী, জাতীয় পরিষদ সদস্য শাহীন সরকার, মোখলেছুর রহমান ভাষানী সহ জেলা স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ এবং বিভিন্ন উপজেলার সভাপতি সাধারণ সম্পাদকবৃন্দ।
এসময় আগামী ২৯ জুলাই নেত্রকোণা জেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনকে সফল করার লক্ষে বিভিন্ন কর্মপরিকল্পনা গ্রহন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST