ঢাকাMonday , 12 December 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খুন
আজকের সর্বশেষ সবখবর

নেত্রকোণার আটপাড়ায় গভীর নলকূপ বিক্রি ও টাকা আত্মস্বাদের অভিযোগ উঠেছে সোনা মিয়ার বিরুদ্ধে

Link Copied!

নেত্রকোণার আটপাড়ায় গভীর নলকূপ বিক্রি ও টাকা আত্মস্বাদের অভিযোগ উঠেছে সোনা মিয়ার বিরুদ্ধে

মোঃ নাজমুল ইসলাম
নেত্রকোণা প্রতিনিধিঃ

নেত্রকোণা জেলার আটপাড়া উপজেলার যাদবপুর গ্রামের সোনা মিয়ার বিরুদ্ধে গভীর নলকূপ বিক্রির ১৬ লক্ষ টাকা আত্মস্বাদের অভিযোগ উঠেছে।

এলাকাবাসী জানায়, যাদবপুর গ্রামের মানুষ সকলেই এই গভীর নলকূপ দিয়ে বোর ধান চাষ করত। সোনা মিয়া যাদবপুর কে.এস.এস. লিঃ নামের সমিতি এই গভীর নলকূপটি বিএডিসির দেয়া মেশিনটি বিক্রি করে দেয়। যার রেজি নং- ১৯১। এই নলকূপটি বিএডিসি অফিস থেকে ১৯/০৬/১৯৯১ সালে অনুমোদন পায়। পরে আবার সোনা মিয়া মেশিনের লোহার পাইপ গুলো মাটির নিচ থেকে তুলে বিক্রি করে দেয়।

এরপর যাদবপুর কে.এস.এস. লিঃ নামের সমিতি গভীর নলকূপটি বিক্রি করে দিয়েছে শুনে সমিতির সদস্যরা উপজেলা নির্বাহী অফিসার আটপাড়ায় একটি অভিযোগ দেয়। এই অভিযোগের প্রেক্ষিতে কোন কাজ হয় নি। পরে সমিতির সদস্যগণ আবার গত ২৯/১১/২০২২ তারিখে গনসাক্ষরে জেলা প্রশাসক নেত্রকোণা, নির্বাহী প্রকৌশলী (ক্ষুদ্র সেচ) বিএডিসি নেত্রকোণাসহ বিভিন্ন দপ্তরের অভিযোগ করেছে।

এ বিষয়ে সহকারী পরিচালক পল্লী উন্নয়ন কর্মকর্তা আটপাড়া স্বপন চন্দ্র তালুকদার বলেন আমি তদন্ত করে উপজেলা নির্বাহী অফিসার আটপাড়া বরাবর প্রতিবেদন পাঠিয়েছি।

এ বিষয়ে উপ-সহকারী প্রকৌশলী মনির হোসেন (ক্ষুদ্র সেচ) আটপাড়া নেত্রকোণা, তিনি বলেন আমি অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

সোনা মিয়ার বিরুদ্ধে অভিযোগকারী দুলাল মিয়াসহ যাদবপুর কে.এস.এস. লিঃ নামের সমিতি গভীর নলকূপটি কিভাবে বিক্রি করেছে তদন্ত করে সঠিক বিচারের দাবি করেছে সমিতির সদস্যরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।