ঢাকাMonday , 21 November 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. কৃষি বার্তা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. চাকরি
  13. জাতীয়
  14. তথ্যপ্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

নেত্রকোণার পূর্বধলায় অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার

Link Copied!

নেত্রকোণার পূর্বধলায় অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার

মোঃ নাজমুল ইসলাম
নেত্রকোণা প্রতিনিধিঃ

নেত্রকোনার পূর্বধলা উপজেলার খলিশাউড় ইউনিয়নের বালুচরা বাজারের সাথে তালতলা এলাকায় রাস্তার পাশে কলাবাগান থেকে (১৯ নভেম্বর) শনিবার সকালে অজ্ঞাত পরিচয় এক মহিলার (৩২) লাশ উদ্ধার করেছে পুলিশ। তার পেটে আঘাতের চিহ্ন রয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানান, তালতলা বাজার এলাকায় রাস্তার পাশে কলাবাগান মহিলার লাশটি দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। সকাল ১০টায় পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে।

খলিশাউড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কমল কৃষ্ণ সরকার বলেন, এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পুলিশে খবর দেন, পুলিশ এসে লাশ উদ্ধার করেছে।

পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করা হয়েছে। ধারনা করা হচ্ছে গত দুই দিন আগে মেরে এখানে ফেলে রাখা হয়েছে ।নিহতের পেটে আঘাতের চিহ্ন রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।