ঢাকাWednesday , 7 December 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খুন
আজকের সর্বশেষ সবখবর

নেত্রকোণায় ঔষধ প্রশাসন কর্তৃক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা

Link Copied!

নেত্রকোণায় ঔষধ প্রশাসন কর্তৃক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা

মোঃ নাজমুল ইসলাম
নেত্রকোনা প্রতিনিধিঃ

নেত্রকোণায় অনুমোদনহীন ও অবৈধ ফার্মেসীর বিরুদ্ধে ঔষধ প্রশাসন কর্তৃক ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়েছে।

মঙ্গলবার (৬ই ডিসেম্বর ২০২২) বিকেলে নেত্রকোণা কাটলী এলাকায় নেত্রকোণা জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম মশিউর রহমানের নেতৃত্ব ।
মোঃ আব্দুর রশীদ , সহকারী পরিচালক ঔষদ প্রশাসন নেত্রকোণা এর প্রসিকিশনের ভিত্তিতে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। দি ড্রাগ এক্ট ১৯৪০ এর আইন ভঙ্গের কারনে জরিমানা ও সতর্ক করা হয় আলী হায়দার মেডিকেল হল এবং অনন্ত মেডিকেল হল কে।
ভ্রাম্যমান আদালত পরিচালনয় সার্বিক সহযোগিতা করেন নেত্রকোনা জেলা পুলিশের একটি চৌকস দল। পরে সাংবাদিকদের সাথে কথা বলেন ঔষধ প্রশাসনের সহকারী পরিচালক হারুন রশিদ বলেন জেল জরিমানা নয় সচেতনতাই পারে ঔষধ সেক্টরকে একটি সুসংগঠিত সেক্টর হিসেবে গড়ে তুলতে।এই বিষয়ে নেত্রকোণা ঔষধ প্রশাসন নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। তিনি ফার্মেসি মালিকদেরকে যথাযথ নিয়ম মেনে লাইসেন্স গ্রহণ করে ব্যবসা পরিচালনা করার পরামর্শ দেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।