ঢাকাTuesday , 27 December 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খুন
আজকের সর্বশেষ সবখবর

নেত্রকোনায় বিজিবির অভিযানে বিপুল পরিমাণ সুপারি জব্দ

Link Copied!

নেত্রকোনায় বিজিবির অভিযানে বিপুল পরিমাণ সুপারি জব্দ

মোঃ নাজমুল ইসলাম
নেত্রকোণা প্রতিনিধিঃ

নেত্রকোণা জেলার সীমান্তবর্তী কলমাকান্দা উপজেলায় বিজিবি কর্তৃক সীমান্তে চোরাচালান বিরোধী টাস্কফোর্স অভিযান পরিচালনা করে ৪৬লাখ ৬৫ হাজার ৬০০/- টাকার বিপুল পরিমানে বাংলাদেশী সুপারী জব্দ করা হয়েছে।
সোমবার (২৬ ডিসেম্বর ) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন, বাংলাদেশ বর্ডার গার্ড নেত্রকোণা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) এর ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর গাজী মুহাম্মদ সালাহ উদ্দিন।

প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, বর্ডার গার্ড সদর দপ্তর , ঢাকা এর নির্দেশনার আলোকে সোমবার বিকেল সাড়ে ৬টা থেকে রাত ১১টা ১৫ মিনিট পর্যন্ত কলমাকান্দা উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবুল হাসেম এর নেতৃত্বে নেত্রকোণা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) এর অধীনস্থ লেংগুড়া বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় সীমান্ত মেইন পিলার ১১৭৪ হতে ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ৫নং লেংগুড়া ইউনিয়নের ‘ কাঠালবাড়ী’ নামক স্থানে টাস্কফোর্স অভিযান পরিচালনা করা হয়েছে।
এই টাস্কফোর্স অভিযানে ৩১ ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর গাজী মুহাম্মদ সালাহ উদ্দিন এর উপস্থিতিতে সহকারী পরিচালক মোঃ মমিনুল ইসলাম এর সাথে লেংগুড়া কোম্পানী কমান্ডার সুবেদার মোঃ সেলিম ভূঁইয়া সহ ৩৫ জন বিজিবি সদস্য এবং ০১ জন আনসার সদস্য অংশগ্রহণ করেন।

অভিযানকালে মালিকবিহীন অবস্থায় ২১৬ বস্তা বাংলাদেশী সুপারী জব্দ করা হয়। যার সিজার মূল্য ৪৬,৬৫,৬০০/-( ছেচল্লিশ লাখ পঁয়ষট্টি হাজার ছয়শত) টাকা। জব্দকৃত সুপারী নেত্রকোণা কাষ্টমস্ অফিসে জমা করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।