ঢাকাSaturday , 31 December 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খুন
আজকের সর্বশেষ সবখবর

নেত্রকোনায় যাত্রা বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

Link Copied!

নেত্রকোনায় যাত্রা বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

মোঃ নাজমুল ইসলাম
নেত্রকোণা প্রতিনিধিঃ

নেত্রকোণা সদর উপজেলার ১ নং মৌগাতী ইউনিয়নে চুঁচুয়া মরা দিঘী স্কুল মাঠে মসজিদ মাদরাসার পাশে মাস ব্যাপী যাত্রা পালার আয়োজনের বিরুদ্ধে এলাকাবাসী বিক্ষোভ ও মানববন্ধন করেছে।

গত ৩০ ডিসেম্বর বিকালে চুঁচুয়া মরা দিঘী গোলাম হোসেন উচ্চ বিদ্যালয়’ র মাঠে , আগত এসএসসি পরীক্ষা, মসজিদ ও মাদ্রাসার পাশ্বে এলাকার কতিপয় ব্যক্তি মাসব্যাপী যাত্রাপালার আয়োজন করে প্যান্ডেল নির্মাণ করেছে। এই প্রতিবাদে বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিনের সভাপতিত্ত্বে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

যাত্রাপালা বন্ধের দাবিতে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ খান, বীর মুক্তিযোদ্ধা একলাছ উদ্দিন, ইউনিয়ন যুবলীগ নেতা আক্কাস মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ইমরান মিয়া ও নাজমুল হাসান অপু।
বক্তাগণ বলেছেন, প্রতিবছরই যাত্রার নামে অশ্লীলতা ও বেহায়াপনা করে।

যুব সমাজকে উসৃঙ্গল এবং বিপদগ্রস্ত করে ফেলে, মসজিদ মাদ্রাসার পাশে সাউন্ড বক্সের মাধ্যমে অশ্লীল উলঙ্গ নিত্য পরিদর্শন করে। এলাকাবাসী এর প্রতিবাদ জানাই এবং এখানে যেন যাত্রা না হয় তার প্রতিবাদ জানায়। এব্যাপারে নেত্রকোনা জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী নিকট এলাকাবাসীর লিখিত অভিযোগ দায়ের করেছে যাত্রা বন্ধের দাবীতে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।