ঢাকাTuesday , 22 November 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. কৃষি বার্তা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. চাকরি
  13. জাতীয়
  14. তথ্যপ্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় উপজেলায় কৃষক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে

Link Copied!

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় উপজেলায়
কৃষক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে

আমিরুলইসলাম পঞ্চগড় জেলা প্রতিনিধি
প্রতিপাদ্য
‘দেশের এক ইঞ্চি জমিও পরিত্যক্ত/অনাবাদি রাখা যাবে না’- মাননীয় প্রধানমন্ত্রীর এ নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে তেঁতুলিয়ায় কৃষক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার (২২ নভেম্বর) বিকেলে উপজেলা প্রশাসনের উদ্যোগে তেঁতুলিয়া অডিটোরিয়াম কাম কমিউনিটি সেন্টারে এ সমাবেশের আয়োজন করা হয়।
প্রান্তিক পর্যায়ের কৃষকসহ সংশ্লিষ্ট সকল স্টেক হোল্ডারদের নিয়ে আয়োজিত এ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পঞ্চগড় জেলা প্রশাসক মো. জহুরুল ইসলাম। তেঁতুলিয়া উপজেলা নির্বাহী অফিসার জনাব সোহাগ চন্দ্র সাহা’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান। উপপরিচালক কৃষি সম্প্রসারণ অধিদপ্তর জনাব মোঃ রিয়াজ উদ্দিন,
সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী, উপজেলা কৃষি কর্মকর্তা জাহাঙ্গীর আলম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বীরমুক্তিযোদ্ধা কাজী মাহবুবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইয়াছিন আলী মন্ডল, মহিলা ভাইস চেয়ারম্যান জনাব সুলতানা রাজিয়া, প্রমুখ। কৃষক সমাবেশে উপস্থিত ছিলেন স্থানীয় বীর মুক্তিযোদ্ধাগণ, জনপ্রতিনিধিবৃন্দ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এবং উপজেলার ৭টি ইউনিয়ন হতে কৃষকবৃন্দসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।
কৃষক সমাবেশের প্রধান অতিথি বলেন, আমরা সকলে মিলে সমগ্র জেলায় এক ইঞ্চি জমিও পরিত্যক্ত/অনাবাদি রাখবো না। অনেক অফিসের সামনে খালি জায়গা পরে আছে, সে যায়গাগুলোতে আবাদ করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে সব ধরনের উদ্যোগ গ্রহণের পাশাপাশি জেলা প্রশাসন নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।