ঢাকামঙ্গলবার , ২৫ এপ্রিল ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

পটুয়াখালীতে পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে সংঘর্ষে গুরুতর আহত ১

Link Copied!

পটুয়াখালীতে পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে সংঘর্ষে গুরুতর আহত ১

মোঃ কবির হাওলাদার পটুয়াখালী জেলা প্রতিনিধি

পটুয়াখালী জেলার গলাচিপায় পারিবারিক পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে সংঘর্ষে ১ জন গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। মঙ্গলবার (২৫ এপ্রিল) দুপুরে উপজেলার রতনদী তালতলী ইউনিয়নের কাজি কান্দা এলাকার নিম হাওলা গ্রামের বড় কাজি বাড়িতে এ ঘটনাটি ঘটেছে। গুরুতর আহত হারুন কাজি (৫৫) কে উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত হারুন কাজি পেশায় একজন কৃষক। আহত হারুন কাজি হচ্ছেন নিম হাওলা গ্রামের মৃত হাতেম কাজির ছেলে। এ বিষয়ে শাখাওয়াত কাজী (৩২) জানান, দুপুর অনুমান ২ টা ৩০ মিনিটের দিকে আমাদের পারিবারিক পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে কথাকাটির এক পর্যায়ে প্রতিপক্ষ পলাশ তালুকদার, মস্তফা তালুকদার, পারভেজ তালুকদার একত্রিত হয়ে দা, লাঠি শোটা নিয়ে আমাদের উপর আক্রমণ করে। এ সময় আমার চাচা হারুন কাজিকে সামনে পেয়ে তারা এলোপাথারীভাবে মারপিট ও কোপাতে থাকে।

এতে আমার চাচা হারুন কাজির বাম হাতে ছিনার উপর কোপ পড়ে গুরুতর কাটা রক্তাক্ত জখম হয়। আমার চাচা ডাক চিৎকার করে জ্ঞান হারিয়ে ফেললে এলাকাবাসী তাকে উদ্ধার করে গলাচিপা হাসপাতালে ভর্তি করে। তার অবস্থা গুরুতর হওয়ায় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার মো. আতাউর রহমান প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। এ বিষয়ে আহত হারুন কাজির ছেলে মো. ইলিয়াছ কাজি বলেন, আমরা গরিব মানুষ। আমার বাবাকে যারা নির্মমভাবে কুপিয়েছে আমি তাদের আইনের মাধ্যমে বিচার চাই।

এ বিষয়ে প্রতিপক্ষ মো. পলাশ তালুকদারের কাছে জানতে চাইলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়। নিম হাওলা গ্রামের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. মাসুম বিল্লাহ ঘটনার সত্যতা স্বীকার করেন। এ বিষয়ে গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) শোনিত কুমার গায়েণ বলেন, মামলা প্রক্রিয়াধীন আছে, আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST